আনুষাঙ্গিক মোবাইল

গ্যালাক্সি জেড ফ্লিপ৫ ও জেড ফোল্ড৫-এ প্রি-অর্ডার

ক.বি.ডেস্ক: স্যামসাং পঞ্চম প্রজন্মের ফোল্ডেবল গ্যালাক্সি জেড ফ্লিপ৫ ও গ্যালাক্সি জেড ফোল্ড৫- এর জন্য ৬ আগস্ট থেকে প্রি-অর্ডার শুরু করছে। প্রি-অর্ডার দেয়া যাবে ২৮ আগস্ট পর্যন্ত এবং ডেলিভারি দেয়া শুরু হবে ২৯ আগস্ট থেকে। গ্যালাক্সি জেড ফ্লিপ৫ এর মূল্য ১,৮৩,৯৯৯ টাকা। প্রি-অর্ডারে ২৪হাজার টাকা ক্যাশব্যাক এবং ছয় কিংবা বারো মাসের জন্য স্ক্রিন রিপ্লেসমেন্ট সুবিধা পাবেন। গ্যালাক্সি জেড ফোল্ড৫ এর মূল্য ২,৯৯,৯৯৯ টাকা। প্রি-অর্ডারে ২০,০০০ টাকা ক্যাশব্যাক এবং ছয় কিংবা বারো মাসের জন্য স্ক্রিন রিপ্লেসমেন্ট অফার পাবেন।

স্মার্টফোনটিতে দু’টি ডিসপ্লে’র জন্যই ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্র্যাগন ৮ জেন ২ গ্যালাক্সি এডিশন ৪এনএম চিপসেট, আইপিএক্স৮ স্বীকৃত পানি প্রতিরোধী কর্নিং গরিলা গ্লাস ভিক্টর ২, ২৫৬ জিবি স্টোরেজ, ৮ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ৩৭০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। রয়েছে ১২ মেগাপিক্সেল ওয়াইড ক্যামেরা, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ৫
ডিভাইসটিতে রয়েছে ৩.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে’র ফ্লেক্স উইন্ডো। ফ্লেক্স উইন্ডোর মাধ্যমে সহজেই মেসেঞ্জার, ইউটিউব ও নেটফ্লিক্সের মতো বিভিন্ন অ্যাপ ব্যবহার করতে পারবেন। ফ্লিপ করা অবস্থায় ডিভাইসটিতে ১২০হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটের ৬.৭ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড টুএক্স ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে উপভোগ করবেন। রয়েছে এর হ্যান্ডস-ফ্রি অভিজ্ঞতা, যেখানে ব্যবহারকারীরা ডিভাইসটি ৯০-ডিগ্রি কোনাকুনি রেখে (যেমন ল্যাপটপের মতো) ব্যবহার করতে পারেন।

গ্যালাক্সি জেড ফোল্ড৫
ডিভাইসটিতে রয়েছে ৩০x স্পেস জুম, ১০ মেগাপিক্সেল অপটিক্যাল জুম টেলিফটো, ১২ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাসহ আছে ৫০ মেগাপিক্সেলের ওয়াইড ক্যামেরা। আছে ১২০ হাটর্জ ইনফিনিটি-ও ডিসপ্লের রিফ্রেশ রেটসহ ৭.৬-ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড ২x ইনফিনিটি ফ্লেক্স ডিসপ্লে। গ্যালাক্সি জেড ফোল্ড সিরিজ স্মার্টফোনের মধ্যে ট্যাবলেটের মতো অভিজ্ঞতা নিশ্চিত করছে।

নেভারমাইন্ড ক্যাম্পেইনে অংশগ্রহণ করে ১,২৫,০০০ টাকা পর্যন্ত সাশ্রয় করার সুযোগ থাকছে। ৬ মাসের জন্য ১০০ জিবি স্টোরেজসহ মাইক্রোসফট ৩৬৫ ওয়ান ড্রাইভ বিনা মূল্যে ব্যবহার করার সুযোগ পাবেন। থাকছে ১২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এক্সচেঞ্জ অফার। ১৮ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধা। সিটি ব্যাংক-আমেরিকান এক্সপ্রেস, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেডের কাস্টমাররা পাবেন ১০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধার মাধ্যমে ক্যাশব্যাক ছাড়াও আরও ৩২,৫০০ টাকা পর্যন্ত সাশ্রয় করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *