আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

ঈদে লক্ষ টাকার পুরস্কার দিচ্ছে ভিভো!

ক.বি.ডেস্ক: আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ অফার ঘোষণা করেছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। ভিভো’র বাছাইকৃত ৬টি স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে এই অফারটি প্রযোজ্য। আজ বুধবার (২০ এপ্রিল) থেকে শুরু হয়ে অফারটি চলবে আগামী ৩ মে পর্যন্ত। এক্স৭০প্রো, ভি২৩, ভি২৩ই, ওয়াই৩৩এস, ওয়াই২১টি এবং ওয়াই২১ স্মার্টফোনগুলোর যেকোনোটি কিনলেই ক্রেতারা এই ঈদ অফারে অংশ নিতে পারবেন।

ভিভো’র ঈদ অফার এ প্রথম পুরস্কার বিজয়ী পাবেন ১০টি চোখ ধাঁধানো পুরস্কার। পুরস্কারগুলোর মধ্যে রয়েছে ফ্রিজ, টিভি, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, ফ্যান, কুকার, ইলেকট্রিক আয়রন, রাইস কুকার, জুসার ও মাল্টি প্লাগ।

দ্বিতীয় পুরস্কার বিজয়ী, একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন বিনা মূল্যে পাবেন। অর্থাৎ, কেউ যদি ভি২৩ ৫জি কিনে দ্বিতীয় পুরস্কার পান, তাহলে তাঁকে বিনা মূল্যে আরেকটি ভি২৩ ৫জি দেবে ভিভো।

তৃতীয় পুরস্কার হিসেবে রয়েছে ভিভো লাকি গিফট। লাকি গিফটগুলোর মধ্যে রয়েছে স্পিকার, ভিভো ব্যাকপ্যাক, ভিভো ছাতা এবং টি-শার্ট। ভিন্ন ভিন্ন স্মার্টফোনের জন্য ভিন্ন ভিন্ন লাকি গিফট পাচ্ছেন গ্রাহকরা।

ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন বলেন, বাংলাদেশের স্মার্টফোন বাজারে উতসব-উদযাপন খুব বেশি প্রভাব ফেলে। যেমন ঈদ এলে আমাদের স্মার্টফোনের বিক্রি বেড়ে যায়। ভিভোরও চেষ্টা থাকে বাংলাদেশের সব উতসবে গ্রাহকদের পাশে থাকার। তাই প্রতি বছরই ভিভো চেষ্টা করে ঈদে গ্রাহকদের ভালো কিছু উপহার দিতে। এ বছরও ভিভোর পক্ষ থেকে চমতকার কিছু উপহার রয়েছে গ্রাহকদেরও জন্যে, যা গ্রাহকরা অত্যন্ত পছন্দ করবে বলে আমাদের প্রত্যাশা।

ভিভোর অনুমোদিত যেকোনো আউটলেট এবং ভিভো ই-স্টোর দুজায়গা থেকেই স্মার্টফোন কিনে তাতক্ষণিকভাবে এই অফারে অংশ নেয়া যাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *