সাম্প্রতিক সংবাদ

রিভ চ্যাট ভার্সন ৪.০ সংস্করণ উন্মোচন

ক.বি.ডেস্ক: কাস্টমার এঙ্গেজমেন্ট সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান রিভ চ্যাট চ্যাটিং সার্ভিসের নতুন সংস্করণ ভার্সন ৪.০ উন্মোচন করেছে। এর মাধ্যমে অনেকগুলো আপডেট নিয়ে আসা হয়েছে- যার মধ্যে অন্যতম হলো ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাট। এগুলোর মাধ্যমে ওয়েবসাইট থেকেই ভিজিটরদের সঙ্গে একটি স্বয়ংসম্পূর্ণ আইএম প্লাটফর্মের মতো যোগাযোগ রক্ষা করা যাবে।

ভার্সন ৪.০-এর নতুন ফিচারগুলো এ সেবাকে আরও উন্নত করে গ্রাহকদের ভালো অভিজ্ঞতা প্রদান ও এজেন্টদের কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে। অফলাইন মেসেজিং যোগ হওয়ায় একজন এজেন্ট বা গ্রাহক এখন যেকোনো সময় মেসেজ আদান-প্রদান করতে সক্ষম হবেন।

রিভ চ্যাট রিভ গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান, যেটি মূলত বিভিন্ন ইন্ডাস্ট্রিতে লাইভ চ্যাট ও চ্যাটবট সলিউশন দিয়ে থাকে। ওয়েবসাইট থেকে শুরু করে বিভিন্ন মেসেজিং সেবা যেমন-হোয়াটসঅ্যাপ, ফেসবুক মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, টেলিগ্রামসহ এ ধরনের সব কমিউনিকেশন রিভ চ্যাটের মাধ্যমে শুধু একটি প্লাটফর্মের মধ্যেই সম্পন্ন করা যায়।

রিভ চ্যাটের সিইও এম রেজাউল হাসান বলেন, ‘রিভ চ্যাট ভার্সন ৪.০-এ ইনস্ট্যান্ট মেসেজিং ও লাইভ চ্যাটের সমন্বয়ে কাস্টমার এঙ্গেজমেন্টে অভূতপূর্ব পরিবর্তন নিয়ে আসবে বলে আমরা মনে করছি।’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *