প্রযুক্রির পণ্য ল্যাপটপ

গিগাবাইট নিয়ে এলো এআই প্রযুক্তির ল্যাপটপ

ক.বি.ডেস্ক: গেমার, ভিডিও এডিটর, কন্টেন্ট ক্রিয়েটরসহ ভারী কাজের উপযোগী বিশেষ দুইটি কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির (এআই) ইন্টেল ১৪ প্রজন্মের অরাস গেমিংসহ পাচঁটি ওএলইডি ল্যাপটপ দেশের প্রযুক্তি পণ্যের বাজারে নিয়ে এলো গিগাবাইট। স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড গিগাবাইট এর একমাত্র পরিবেশক হিসেবে দেশের বাজারে ল্যাপটপগুলো বাজারজাত করবে।

গতকাল রবিবার (২৮ এপ্রিল) ঢাকার একটি স্থানীয় হোটেলে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে গিগাবাইট এআই প্রযুক্তির এবং ওএলইডি ল্যাপটপগুলো উন্মোচন করে। এ সময় উপস্থিত ছিলেন গিগাবাইট এশিয়া অঞ্চলের ডেপুটি ম্যানেজার এলান স্যু, গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মোহাম্মাদ আনাস খান, স্মার্ট টেকনোলজিসের চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজন, গিগাবাইট প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরী।

গেমার এবং ডিজাইনারদের জন্য এআই প্রযুক্তির অরাস গেমিং ১৬এক্স একেজি এবং অরাস গেমিং ১৬এক্স এএসজি ল্যাপটপ দুটিতে রয়েছে যথাক্রমে ইন্টেল ১৪ প্রজন্মের কোর আই৭ প্রসেসর, জিফোর্স আরটিএক্স ৪০৬০ ৮ জিবি জিডিডিআর৬ গ্রাফিক্স কার্ড ও জিফোর্স আরটিএক্স ৪০৭০ ৮ জিবি জিডিডিআর৬ গ্রাফিক্স কার্ড।

এ ছাড়া গিগাবাইট জি৫ এমএফ৫ এবং জি৫ কেএফএস মডেলের আরও দুইটি ১৩ প্রজন্মের কোর আই৭ প্রসেসরের ল্যাপটপ নিয়ে এসেছে। ডিজাইনারদের জন্য বিশেষভাবে গিগাবাইট নিয়ে এলো অ্যারো ১৪ ওএলইডি মডেলের ল্যাপটপ। আর পারফরমেন্স বিবেচনায় ল্যাপটপগুলো বিএমডব্লিউ মানের। এগুলোর মূল্য লাখ টাকার ওপর।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *