আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ফিলিপস এর নতুন ইভনিয়া ৩০০০ সিরিজ গেমিং মনিটর

ক.বি.ডেস্ক: ফিলিপস মনিটর এর বাংলাদেশের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড সম্প্রতি দেশের বাজরে নিয়ে এসেছে ফিলিপস এর নতুন ইভনিয়া ৩০০০ সিরিজ গেমিং মনিটর। নতুন এই মনিটরে ব্যাবহৃত স্মার্ট ইমেজ এইচডিআর প্রযুক্তির সাহায্যে অপ্টিমাইজ করে এইচডিআর গেম, মুভি, ফটো বা ডিসপ্লে মোডগুলোর সঙ্গে আপনার দেখার অভিজ্ঞতাকে প্রয়োজনমত কাস্টমাইজ করতে পারবেন। ২৭ ইঞ্চি ডিসপ্লের এই মনিটরটির সঙ্গে পাওয়া যাবে দুই বছরের ব্রান্ড ওয়ারেন্টি।

ফিলিপস ইভনিয়া ৩০০০ সিরিজ গেমিং মনিটর
এই মনিটরটি ২৫৬০*১৪৪০ পিক্সেলের কোয়াড এইচডি রেজ্যুলেশনসহ একটি ক্রিস্টাল-ক্লিয়ার ডিসপ্লে নিয়ে গঠিত। এর বজ্র-দ্রুত ১৬৬ হার্টজ রিফ্রেশ রেট মনিটরে গেমিংয়ের জন্য উপযুক্ত অতি-মসৃণ এবং উজ্জ্বল ছবি সরবরাহ করে। এই মনিটরের বিশেষ বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হল এর এএমডি ফ্রিসিঙ্ক প্রিমিয়াম প্রযুক্তি, যা আপনাকে নিশ্চিত করে টিয়ার-ফ্রি, স্টুটার-ফ্রি এবং ফ্লুইড গেমিং এক্সপেরিএন্স। পারফরম্যান্সের পাশাপাশি, মনিটরে্র লো ব্লু মোড এবং ফ্লিকার-মুক্ত প্রযুক্তি দীর্ঘ গেমিং সেশনের সময় চোখকে রাখে সম্পূর্ণ চাপমুক্ত।

এর পাতলা কাঠামোগত ডিজাইন এবং মনিটরের ভিএ ডিসপ্লে প্রযুক্তি ব্যাবহারকারিকে প্রদান করে সুপার-হাই স্ট্যাটিক কনট্রাস্ট রেশিও এবং প্রশস্ততর ভিউ এঙ্গেল। মনিটরটিতে রয়েছে ১ এমএস (এমআরপিটি) ফিচার, যা আপনাকে দিবে স্মুথ গেম-প্লে ও শার্প ইমেজ অউটপুট। মনিটরটির সংযোগ পোর্টের সামনে রয়েছে এইচডিএমআই এবং ডিসপ্লে পোর্ট ১.৪ ইনপুট। দেয়া হয়েছে বিল্ড ইন স্টেরিও স্পিকারস। সহজে-ব্যবহারযোগ্য মেনু টগল কী দিয়ে আপনি দ্রুত অ্যাক্সেস করতে পারেন মনিটর সেটিংস এবং অন-স্ক্রীন মেনু।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *