আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

এলজি ৩২জিকিউ৯৫০-বি গেমিং মনিটর

ক.বি.ডেস্ক: প্রফেশনাল গেমার এবং কনটেন্ট ক্রিয়েটরদের জন্য গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড দেশের প্রযুক্তি পণ্যের বাজারে নিয়ে এল এলজি’র সর্বশেষ প্রযুক্তি সম্বলিত “এলজি ৩২জিকিউ৯৫০-বি” মডেলের গেমিং মনিটর। স্টাইলিশ লুকের এই মনিটরটির ৪কে ডিসপ্লেটি অ্যাডভান্সড ট্রু ওয়াইড পোলারাইজার ফিচার সম্পন্ন ন্যানো আইপিএস প্রজুক্তিতে তৈরি। যার ফলে আপনি পাবেন যেকোন অ্যাঙ্গেলে আরও ভালো কনট্রাস্ট রেশিও এবং কালার এক্সপ্রেশন।

এলজি ৩২জিকিউ৯৫০-বি
মনিটরটির ডিসপ্লে রেজ্যুলেশন ৩৮৪০*২১৬০। বেজ রিফ্রেশ রেট ১৪৪ হাটর্জ যা ১৬০ হাটর্জ পর্যন্ত ওভারক্লক করা যাবে। ১৭৮ ডিগ্রি ভিউইং অ্যাঙ্গেল, ১৬:৯ এসপেক্ট রেশিও এবং ১০০০:১ কনট্রাস্ট রেশিও থাকায় এতে স্পষ্ট ও প্রাণবন্ত ছবি দেখার অভিজ্ঞতা মিলবে। এর কালার গ্যামুট ডিসিআই-পি৩ ৯০% যা গেমিং ছাড়াও কালার হেভি প্রফেশনাল ইউজে দিবে প্রিমিয়াম অভিজ্ঞতা।

মনিটরটির রেসপন্স টাইম ১ মিলি সেকেন্ড এবং মনিটরে ডায়নামিক একশন সিংক ব্যাবহার করা হয়েছে। এইচডিআর প্রযুক্তি সম্বলিত হওয়ায় ট্রেডিশনাল মনিটরের তুলনায় এই মনিটর ব্যবহারকারিকে দিবে বৈচিত্র্যময় কালার অভিজ্ঞতা। এনভিডিয়া জি-সিঙ্ক কম্পিটিবল এবং এএমডি ফ্রিসিঙ্ক সাপোর্টেড হওয়ায় এই মনিটরের ফ্রেম রেট পাওয়া যাবে অনেক বেশি।

কমফোর্টেবল ভিউইং এর জন্যে ব্যবহারকারী এই মনিটরটিকে সুবিধা মত টিল্ট/ হাইট/ পিভট আঙ্গেলে অ্যাডজাস্ট করতে পারবেন। মনিটরটিতে ইনপুট পোর্ট হিসেবে থাকছে এইচডিএমআই পোর্ট, ডিপি পোর্ট, ইউএসবি পোর্ট এবং অডিও পোর্ট। বিস্তারিত: ০১৯৭৭৪৭৬৫৪৩।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *