উদ্যোগ

নেটওয়ার্ক আধুনিকায়নে বাংলালিংক ও জেডটিই

ক.বি.ডেস্ক: বাংলালিংক তাদের চলমান সহযোগিতা জোরদার করতে জেডটিই-এর সঙ্গে একটি কৌশলগত চুক্তি স্বাক্ষর করেছে। গ্রাহকদের কাছে উন্নত ও মানসম্পন্ন ডিজিটাল সেবা পৌঁছে দেয়ার পাশাপাশি এই চুক্তির লক্ষ্য হলো নেটওয়ার্ক অবকাঠামোর আধুনিকায়ন ও উন্নয়ন এবং ডেটা সেবায় শক্তিশালী করা।

টানা চার বছর বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক হিসবে অপারেটরটির ওকলা স্পিডটেস্ট অ্যাওয়ার্ড অর্জন করে বাংলালিংক। বাংলালিংক-এর ফোর-জি কভারেজ ও নেটওয়ার্ক সক্ষমতা আরও বাড়াতে জেডটিই তাদের সর্বাধুনিক প্রযুক্তিগত উদ্ভাবন স্থাপনের পাশাপাশি উন্নত ও উদ্ভাবনী সমাধান অন্তর্ভুক্ত করবে।

সম্প্রতি বাংলালিংকের কর্পোরেট অফিসে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন বাংলালিংকের সিইও এরিক অস ও জেটিই ভিওন গ্লোবালের ম্যানেজিং ডিরেক্টর লিয়াও হুই।

এ সময় উপস্থিত ছিলেন বাংলালিংকের সিটিও হুসেইন তুর্ক, চিফ লিগাল অফিসার জহরত আদিব চৌধুরী, চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান, চিফ এথিক্স অ্যান্ড কমপ্লায়েন্স অফিসার মুনিরুজ্জামান শেখ, প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন ডিরেক্টর কে এম জাকারিয়া, নেটওয়ার্ক সার্ভিস ম্যানেজমেন্ট ডিরেক্টর হাসতান রেজা মাহবুব আলম; জেডটিই বাংলাদেশের সিটিও জিয়াংজিয়াও, জেডটিই বাংলালিংক বিইউ-এর অ্যাকাউন্ট ডিরেক্টর লিউ লিয়ান এবং অ্যাকাউন্ট ম্যানেজার জাও জেন।

এরিক অস বলেন, “বাংলালিংকের নেটওয়ার্ক অবকাঠামো দ্বিগুণ করার চলমান কর্মকান্ডের সঙ্গে সামঞ্জস্য রেখে, এই কৌশলগত চুক্তি আমাদের গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতাকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলবে। এই অগ্রগতি যোগাযোগ ও গ্রাহক সম্পৃক্ততার ক্ষেত্রে নতুন মাত্রা যোগ করবে, এবং সর্বোপরি স্মার্ট বাংলাদেশ রূপকল্প বাস্তবায়নে অবদান রাখবে।”

মাও জানইয়ং বলেন, “বাংলালিংকের সঙ্গে বাংলাদেশে জেডটিই-এর সবচেয়ে বড় মার্কেট শেয়ার রয়েছে। বাংলালিংকের সঙ্গে আমাদের কৌশলগত সহযোগিতার ক্ষেত্রে একটি নতুন অধ্যায়ের শুরু। জেডটিই বাংলালিংককে নিজেদের সেরা প্রযুক্তি ও সেবা প্রদান করবে। অপারেটরটির নেটওয়ার্ক সক্ষমতা বাড়ানোর লক্ষ্যে কাজ করবো যাতে তারা গ্রাহকদের সবচেয়ে উন্নত অভিজ্ঞতা দিতে পারে। আমাদের দীর্ঘমেয়াদী লক্ষ্য হলো বাংলাদেশের ডিজিটালাইজেশনকে সমর্থন করা ও ‘এক গ্রাম, এক পণ্য’ কৌশলকে এগিয়ে নেয়া।”

হুসেইন তুর্ক বলেন, জেডটিই-এর সর্বাধুনিক যন্ত্রাদি বাংলালিংকের এর নেটওয়ার্ক কভারেজের মান বৃদ্ধির মাধ্যমে গ্রাহকদের উচ্চ মানসম্পন্ন অভিজ্ঞতা প্রদান করবে। জেডটিই-এর সাথে দীর্ঘমেয়াদী চুক্তির ফলে আমরা তাদের উদ্ভাবনী সেবা ও উন্নত প্রযুক্তি থেকে প্রতিনিয়ত সুবিধা পাবো।”

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *