আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

একাধিক ডিভাইসের জন্য রাপু’র কীবোর্ড মাউস কম্বো

ক.বি.ডেস্ক: বিভিন্ন প্রফেশনাল কাজের জন্য যারা একাধিক ডিভাইস ব্যবহার করে থাকেন, তাদের জন্য রাপু নিয়ে এলো ৮০০০এম মাল্টি-মোড ওয়ারলেস কীবোর্ড ও মাউস কম্বো। এখন মাত্র একটি বোতাম চাপ দিয়েই একই সঙ্গে ৩টি কমপিউটার ডিভাইসে ব্যবহার করতে পারবেন এই কম্বোটি।

কম্বো’র মাউসটি একটি প্রফেশনাল গ্রেডের মাউস। মাউসটির বডি প্লাস্টিকের এবং এর পিছনের দিকে ব্যবহার করা হয়েছে রাবারের গ্রিপ। মাউসটির প্রাইমারি বাটনগুলোতে ব্যবহার করা হয়েছে সাইলেন্ট সুইচ, তাই ব্যবহারে কোন শব্দ উৎপন্ন হবে না। ব্যবহার করা হয়েছে অপটিকাল সেন্সর। আরও আছে ১৩০০ ডিপিআই এর ট্র্যাকিং ইঞ্জিন, ২.৪ গিগাহাটর্জ ওয়ারলেস, ব্লুটুথ ৩ এবং ব্লুটুথ ৪ ইন্টারফেস। আছে অন এবং অফ বাটন, ডিভাইসের সঙ্গে পেয়ারিংয়ের জন্য ব্লুটুথ বাটন।

কম্বো’র কীবোর্ডটি একটি কমপ্যাক্ট এবং স্টাইলিশ কীবোর্ড। কীবোর্ডটির ফুল বডি প্লাস্টিক দিয়ে তৈরি এবং বডিতে ব্যবহার করা হয়েছে সলিড কালো রঙ এবং ওপরের দিকে ব্যবহার করা হয়েছে সাদা রঙের প্যাটার্ন। এতে অনেকগুলো হট কী রয়েছে। হট কীগুলোর মধ্যে রয়েছে- ভলিউম আপ এবং লো কী, গানের ট্র্যাক বদলানোর কী, হোম কী, প্লে এবং পস কী, স্ক্রিন শট নেয়ার জন্য কী। কীবোর্ডটিকে ডিভাইসের সঙ্গে পেয়ার করতে রয়েছে ব্লুটুথ বাটন।

রাপু’র ৮০০০এম মাল্টি-মোড ওয়ারলেস কীবোর্ড ও মাউস কম্বোটি দেশের বাজারে বাজারজাত করছে ব্র্যান্ডটির বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। বিস্তারিত: ০১৯৭৭৪৭৬৪৯২

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *