উদ্যোগ

কাজের স্বীকৃতি পেলেন স্মার্ট টেকনোলজিসের কর্মকর্তাগন

ক.বি.ডেস্ক: প্রাতিষ্ঠানিক কাজে বিশেষ অবদান রাখা কর্মীদের সম্মানিত করলো দেশের অন্যতম বৃহৎ তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। ব্যক্তিগত পারফর্মেন্স এবং দলগত পারফর্মেন্সের ওপর ভিত্তি করে কর্পোরেট, সলিউশন, টেন্ডার এবং প্রজেক্ট ম্যানেজমেন্ট বিভাগের কর্মকর্তাদের সম্মাননা প্রদান করা হয়।

সম্প্রতি রাজধানীর জহির স্মার্ট টাওয়ারে অনুষ্ঠিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্ট টেকনোলজিসের কর্পোরেট টিমের কর্মকর্তাদের কাজের স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জহিরুল ইসলাম, অনলাইনে সংযুক্ত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এস এম মহিবুল হাসান, ডিরেক্টর-সফটওয়্যার অ্যান্ড এন্টারপ্রাইজ সলিউশন আবু মোস্তফা চৌধুরী সুজন, ডিরেক্টর-ডিস্ট্রিবিউশন বিজনেস জাফর আহমেদ এবং ডিরেক্টর-চ্যানেল সেলস মুজাহিদ আল বেরুনী সুজনসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, স্মার্ট টেকনোলজিস সবসময়ই একটি কর্মীবান্ধব প্রতিষ্ঠান। কর্মীদের দায়িত্ব নিয়ে কাজ করার মানসিকতাকে আমরা সবসময়ই উৎসাহিত করার চেষ্টা করেছি। গত এক বছরে আমরা দেশের শীর্ষ কর্পোরেট প্রতিষ্ঠানে এবং সরকারের গুরুত্বপূর্ণ আইটি প্রজেক্টে সফলভাবে আমাদের সলিউশন প্রয়োগ করতে সক্ষম হয়েছি। নানা রকমের প্রতিবন্ধকতার মধ্যেও আমরা যেভাবে সফল হয়েছি, তাতে আমি অত্যন্ত আনন্দিত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *