উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ঈদে বাইকের চাকা ঘুরবে শহরে, মাস্তি হবে দুবাইয়ে!

ক.বি.ডেস্ক: ওয়ানডে ম্যাচে সাড়ে চার শ’ রানের আবদার পূরণ করতে না পারলেও অটোগ্রাফ চাওয়া ফ্যানদের প্রায় কখনই ফিরিয়ে দেন না বেইসবাবা সুমন। এবারে ভক্তদের জন্য দেশসেরা এই মিউজিশিয়ানের হাত থেকে অটোগ্রাফসহ আকর্ষণীয় সব পুরস্কার জিতে নেয়ার সুযোগ দিচ্ছে স্যামসাং মোবাইল।

স্যামসাংয়ের ঈদ অফারের বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিতে আগামী ২২ এপ্রিল বসুন্ধরা সিটি শপিং মল ও ২৩ এপ্রিল যমুনা ফিউচার পার্কে উপস্থিত থাকবেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর সুমন।

বেইসবাবা সুমন বলেন, ভক্তদের সঙ্গে সরাসরি দেখা করা ও কথা বলার সুযোগ আমার জন্য সবসময়ই আনন্দের। ঈদ উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফার সমৃদ্ধ এ রকম ক্যাম্পেইন চালু করার জন্য স্যামসাংকে সাধুবাদ জানাই।

আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে স্মার্টফোনপ্রেমীদের ঈদের আনন্দকে দ্বিগুণ করতে সম্প্রতি ক্যাম্পেইন চালু করে স্যামসাং। এ ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য থাকছে ৫ দিন ৪ রাতের দুবাই ট্যুর! সেই সঙ্গে ভাগ্যবানদের জন্য ব্র্যান্ড নিউ সুজুকি জিক্সার এসএফ বাইক জিতে নেয়ারও সুযোগ। এ ছাড়াও, স্যামসাং স্মার্টফোনের সঙ্গে ইন্টারেস্ট বিহীন ইএমআই এবং দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধাও উপভোগ করতে পারছেন ক্রেতারা! অফারটি আগামী ১ মে পর্যন্ত চলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *