উদ্যোগ

রবি’র ২৮তম বার্ষিক সাধারণ সভা

ক.বি.ডেস্ক: রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে রবি আজিয়াটা লিমিটেডের ২৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গতকাল বুধবার (২৪ এপ্রিল) অনুষ্ঠিত হয়েছে। এবারের এজিএম হাইব্রিড পদ্ধতিতে স্বশরীরে এবং অনলাইনে অনুষ্ঠিত হয়। ২০২৩ সালে রবি’র শেয়ার প্রতি আয় (ইপিএস) ছিল দশমিক ৬১ টাকা। এ সময়ে বিনিয়োগকারীদের জন্য কোম্পানি ১০ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

সভায় রবি আজিয়াটা লিমিটেড পরিচালনা পর্ষদের চেয়ারম্যান বিবেক সুদ; ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী রাজীব শেঠি; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার (সিএফও) এম রিয়াজ রাশিদ সহ অন্যান্য বোর্ড সদস্য ও কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এজিএম পরিচালনা করেন কোম্পানি সচিব সাহেদ আলম।

রবি’র চেয়ারম্যান বিবেক সুদ বলেন, ‘‘২০২৩ সালে অসাধারণ কিছু উদ্যোগের মাধ্যমে রবি’র গুণগত সেবার মানে উল্লেখযোগ্য উন্নতি হয়েছে। চলতি বছরের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদনেও এর প্রমাণ মিলেছে। ডিজিটাল ট্রান্সফর্মেশনের এই যাত্রায় গ্রাহকেরা রবিকে আপন করে নিয়েছে। তবে টেলিযোগাযোগ খাতে একটি বড় প্রতিবন্ধকতা হচ্ছে কর ব্যবস্থা। কর ব্যবস্থা যৌক্তিক না হলে শেয়ারহোল্ডারদের প্রত্যাশা পূরণ কষ্টসাধ্য হয়। এর বাইরে দেশের বিধি বিধান অনুসরণ করে আমরা ব্যবসার প্রবৃদ্ধিতে যা যা করার সবই করছি।’’

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *