উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা দিবসে অ্যাক্সেসরিজ বিক্রি বেড়েছে ভিভো’র

প্রত্যেক মাসের তৃতীয় মঙ্গলবার বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা দেয় ভিভো।এদিন অ্যাক্সেসরিজ কেনার ক্ষেত্রে ১০ শতাংশ ছাড় দেওয়া হয় গ্রাহকদের।বিনা মূল্যে সফটওয়্যার আপগ্রেড ও প্রটেকটিভ ফিল্ম ইন্সটলেশন করতে পারেন গ্রাহক।

ক.বি.ডেস্ক: বিনা মূল্যে বিক্রয় পরবর্তী সেবা দিবস চালু হওয়ায় ১৮.৯% অ্যাক্সেসরিজ বিক্রি বেড়েছে স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো’র। গত বছরের নভেম্বর থেকে মাসের নির্দিষ্ট একটি দিনে বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা দিয়ে আসছে প্রতিষ্ঠানটি। প্রত্যেক মাসের তৃতীয় মঙ্গলবার বিনা মূল্যে সেবা দেওয়ার বিশেষ এ দিনটি উদযাপন করে ভিভো। এদিন সারাদেশে ছড়িয়ে থাকা ভিভো অনুমোদিত ১৭টি সার্ভিস সেন্টারে বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা নিতে পারেন গ্রাহকরা।

সার্ভিস ডের  সফলতা তুলে ধরে ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক বলেন, গ্রাহকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ভিভো সকল কার্যক্রম পরিচালনা করে। সব ধরণের সুরক্ষাবিধি মেনে গ্রাহকদের  উতকৃষ্ট মানের সেবা দিতে আমরা প্রতিনিয়ত নিবেদিত হয়ে কাজ করছি। আমাদের বিশেষ এ উদ্যোগের পর গ্রাহকদের কাছ থেকে যে তুলনায় বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির দিনে অ্যাক্সেসরিজ বিক্রি বেড়েছে ১৮.৯%।

বিনা মূল্যে বিক্রয়োত্তর সেবা প্রাপ্তির এ দিনে গ্রাহকরা আরও কিছু বাড়তি সুবিধা পেয়ে থাকেন। গ্রাহকদের এ সুবিধাগুলোও বিনা মূল্যে দিয়ে থাকে ভিভো। যার মধ্যে রয়েছে- সফটওয়্যার আপগ্রেড ও প্রটেকটিভ ফিল্ম ইন্সটলেশন। এ ছাড়াও অরিজিনাল চার্জার, ইয়ারফোন, ডেটা ক্যাবলের মতো অ্যাক্সেসরিজ কেনার ক্ষেত্রে এ দিন ১০% ছাড় পান গ্রাহকরা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *