প্রযুক্রির পণ্য ল্যাপটপ

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ আই সিরিজ ল্যাপটপ

ক.বি.ডেস্ক: সম্প্রতি দেশের প্রযুক্তি পণ্যের বাজারে এলো বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভো’র আইডিয়াপ্যাড স্লিম ৩ আই (৮) সিরিজের ল্যাপটপ। ইন্টেল ১২ প্রজন্মের প্রসেসরের নতুন ল্যাপটপটিতে ব্যাবহার করা হয়েছে কোর আই-৫ সিরিজের হাই পারফর্মেন্স প্রসেসর। ল্যাপটপটি দেশের বাজারে বাজারজাত করছে লেনোভো’র বাংলাদেশের অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

লেনোভো আইডিয়াপ্যাড স্লিম ৩ আই (৮)
৮ জিবি ডিডিআর৫ ৪৮০০ মেগাহার্টজের র‍্যামের সঙ্গে ল্যাপটপটিতে কার্যক্ষমতা বাড়ানোর সুবিধার্থে রয়েছে চতুর্থ প্রজন্মের এম ডট টু এনভিএমই ৫১২ জিবি এসএসডি যা ১ টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। ১৪ ইঞ্চি এবং ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি (১৯২০*১০৮০) এন্টি গ্লেয়ার ডিসপ্লে। এটির ব্রাইটনেস সর্বোচ্চ ২৫০ নিটস। ব্যাবহারকারীর চোখকে সুরক্ষিত রাখতে ডিসপ্লেতে ব্যাবহার করা হয়েছে টিইউভি লো ব্লু লাইট ফিচার।

নিরবিচ্ছিন্ন ওয়্যারলেস ইন্টারনেট সংযোগ নিশ্চিত করতে এতে ডুয়াল এন্টেনা সমন্বিত ওয়াইফাই ৬ রিসিভার দেয়া আছে, সঙ্গে রয়েছে ডুয়াল মাইক্রোফোন এবং ১.৫*২ ওয়াট এর ইউজার ফেসিং ডুয়াল ডলবি অডিও স্টেরিও স্পীকার। এর ৪৭ ওয়াট আওয়ার ব্যাটারিকে ফাস্ট চার্জ করার জন্য রয়েছে ৬৫ ওয়াটের চার্জার।

ল্যাপটপটিতে রয়েছে টিপিএম ২.০ সিকিউরিটি চিপ যা ল্যাপটপে ব্যবহার করা সব গোপন পিন বা পাসওয়ার্ড সুরক্ষিত রাখে। ল্যাপটপটি ৮১০ এইচ্ মিলিটারি গ্রেড স্ট্যান্ডার্ডের যা ডিভাইসটিকে পানি, ধুলাবালু বা শক থেকে সুরক্ষিত রাখে। ল্যাপটপটি আর্কটিক গ্রে এবং এবিস ব্লু কালারে পাওয়া যাচ্ছে। সঙ্গে থাকছে দুই বছরের অথরাইজড ব্র্যান্ড ওয়ারেন্টি। ল্যাপটপটির মূল্য শুরু ৭০০০০ টাকা থেকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *