উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

দারাজে রেকর্ড করলো ‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’

ক.বি.ডেস্ক: সম্প্রতি স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি বাজারে এনেছে জিটি সিরিজের ফ্ল্যাগশিপ ফোন ‘‘জিটি মাস্টার এডিশন’’। বাজারে আসার পরেই স্মার্টফোনটি ক্রেতাদের ব্যপক সাড়া পেয়েছে। ই-কমার্স মার্কেটপ্লেস দারাজে মাত্র ৩০ মিনিটেই বিক্রি হয়েছে ২ হাজার ইউনিট জিটি মাস্টার এডিশন। যা এখন পর্যন্ত দারাজে সবচেয়ে দ্রুত বিক্রি হওয়া ফ্ল্যাগশিপ স্মার্টফোন। স্মার্টফোনটি দুটি ভিন্ন রঙে বাজারে পাওয়া যাচ্ছে-ভয়েজার গ্রে ও ডে-ব্রেক ব্লু এবং বাজারমূল্য মাত্র ৩৩,৯৯০ টাকা।

৫ অক্টোবর দারাজের ফ্ল্যাশ সেল অফারে ক্রেতারা এ ফোন কিনতে পেরেছেন ৩০,৯৯০ টাকায়। ফ্ল্যাশ সেলে ব্যপক সাড়া ফেলা এ স্মার্টফোনটির সবগুলো ইউনিট বিক্রি হয়ে যায় মাত্র ৩০ মিনিটে। এ অফারে ক্রেতারা আরও উপভোগ করেছেন ৬ মাসের জন্য ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি, জিটি মাস্টার এডিশন টি-শার্ট ও নির্দিষ্ট ব্যাংক কার্ডের ওপর ২৪ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

রিয়েলমি জিটি মাস্টার এডিশন ফ্ল্যাগশিপ ৭৭৮জি ফাইভজি প্রসেসর সমৃদ্ধ স্মার্টফোন। এ ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৮জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ রয়েছে। মোবাইলটি ডিজাইন করেছেন বিখ্যাত জাপানি শিল্প ডিজাইনার নাওতো ফুকাসাওয়া। ফোনটির পিছন সাইডে চমতকার একটি স্যুটকেস আদল ফুটিয়ে তোলা হয়েছে। সুপার অ্যামোলেড ফুলস্ক্রিন সমৃদ্ধ এ ফোনে ৬৪ মেগাপিক্সেল মূল ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে।

আগামী ১৩ অক্টোবর বিকেল ৫টায় দারাজ ফ্ল্যাশসেল চলাকালীন সময় সম্প্রতি অবমুক্ত হওয়া রিয়েলমি সি২১ওয়াই আকর্ষণীয় দামে কেনা যাবে। ফ্ল্যাশসেলের সময়, আগ্রহীরা এই ফোনটি বাজার মূল্যের চেয়ে আরও এক হাজার টাকা কমে মাত্র ১১,৪৯০ টাকায় কিনতে পারবেন। পাশাপাশি, পাওয়া যাবে ১২ মাসের বর্ধিত ওয়ারেন্টি সুবিধা এবং জিপি, রবি, বাংলালিংক গ্রাহকেরা ফ্রি ডেটা বান্ডল অফার পাবেন। এ ছাড়াও উপহার হিসেবে পাওয়া যাবে স্পোর্টস ওয়াটার বোতল এবং ৩ মাস পর্যন্ত ইএমআই সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *