আনুষাঙ্গিক মোবাইল

সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে টেকনো স্পার্ক ২০সি

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত নতুন অফার নিয়ে এসেছে স্মার্টফোন ব্র্যান্ড টেকনো। টেকনো স্পার্ক ২০সি স্মার্টফোনটি এখন পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯৯ টাকায়। স্মার্টফোনটি স্লীক ডিজাইন এবং নতুন ফিচারের সমন্বয়ে মিনিমালিস্ট স্কয়ার আকৃতির ডিজাইনে তিনটি ভিন্ন কালারে পাওয়া যাচ্ছে। গ্রাভিটি ব্ল্যাক, মিস্টারী হোয়াইট এবং ম্যাজিক স্কিন এই তিন কালারে পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটির অন্যতম ফিচার হলো ৬.৬ ইঞ্চি এবং ৯০ হার্টজের হোল স্ক্রিন। ফোনের স্ক্রিন ও বডির অনুপাত ঠিক রেখে এটি ব্যবহারকারীকে প্রদান করবে ফুল স্ক্রিন অভিজ্ঞতা। স্ক্রিন ডিসপ্লের সঙ্গে সংযুক্ত ডাইনামিক পোর্ট ব্যবহারকারীকে দিচ্ছে ফোন আনলক না করেই নোটিফিকেশন চেক করার সুবিধা। ফটোগ্রাফির সৌখিন ব্যবহারকারীদের জন্য রয়েছে ৫০ মেগাপিক্সেল আল্ট্রা সেনসিটিভ ক্যামেরা। এআর শটের মতো ফিচারের সাহায্যে ফোনটির ব্যবহারকারীরা অতি সহজেই তৈরী করতে পারবেন মজাদার কার্টুন অবতার এবং ব্যাকগ্রাউন্ড।

ফোনটিতে রয়েছে ডিটিএস সাউন্ড টেকনোলজি চালিত স্টেরিও ডুয়েল স্পিকার। এর ১৮ ওয়াট ফাস্ট চার্জ ৫০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহারকারীদের সারাদিন সংযুক্ত থাকতে এবং বিনোদনের সুযোগ দেয়। অক্টা-কোর প্রসেসর চালিত স্মার্টফোনটিতে রয়েছে ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম (৪জিবি+ ৪ জিবি)। এই ফিচার গুলো ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করে বাধাহীন মাল্টিটাস্কিং এবং গেমিংয়ের অভিজ্ঞতা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *