আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

র‍্যাপো’র ইএনসি ফিচার সমৃদ্ধ গেমিং হেডফোন

ক.বি.ডেস্ক: গেমারদের জন্য ইএনসি ফিচার সমৃদ্ধ একটি নতুন গেমিং হেডফোন নিয়ে এসেছে র‍্যাপো বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। র‍্যাপোর ইএনসি ফিচার সমৃদ্ধ গেমিং হেডফোনের মডেলটি হলো ভিপ্রো ভিএইচ ৩৫০এস। মাত্র ৩৫৮ গ্রাম ওজনের হেডফোনটির সঙ্গে পাওয়া যাবে এক বছরের ওয়ারেন্টি। হলুদ এবং কালো রঙের হেডফোনটির মূল্য ৩,১০০ টাকা।

র‍্যাপো ভিপ্রো ভিএইচ ৩৫০এস
গেমিং হেডফোনটিতে রয়েছে ভার্চুয়াল ৭.১ চ্যানেল। এটি হেডফোনে থাকা দুটি স্পিকারকে ব্যবহার করে চারপাশের শব্দকে অনুকরণ করে, তারপর বিভিন্ন দিক থেকে আসা শব্দের একটি বিভ্রম তৈরি করে ৭.১ স্পিকার সেটআপের সাউন্ড আউটপুট প্রদান করে। রয়েছে ৩৬০ ডিগ্রী সমন্বয়ের অমনি ডাইরেকশনাল নয়েজ ক্যান্সিলেন্সান (ইএনসি) ফিচার যা ব্যাকগ্রাউন্ড নয়েজ বাতিল করার সময় সব দিক থেকে শব্দ তুলতে পারে। মাইক্রোফোনের এই ফিচারগুলো মূলত একজন গেমারের ইন গেম সাউন্ডের নির্ভুলতা এবং গেম খেলার সময় তার টিমমেটদের সঙ্গে স্পষ্ট যোগাযোগ এবং সমন্বয় নিশ্চিত করে।

নতুন এ হেডফোনটি বাজারে থাকা অন্যান্য হেডফোনের তুলনায় ওজনে হালকা। এ ছাড়াও এর ইয়ার প্যাডসগুলো খুবই পাতলা। যে কারণে গেমারদের জন্য এটির ব্যবহার খুবই আরামদায়ক। রয়েছে ৪০ মিলিমিটারের সাউন্ড ড্রাইভার, উচ্চ-মানের অডিও রেজ্যুলেশস সরবরাহ করে গেমিং অভিজ্ঞতাকে করে বাস্তবসম্মত এবং আকর্ষণীয়। এ ছাড়াও রয়েছে আরজিবি লাইটিং যা গেমারদের দিবে একটি আকর্ষণীয় আউটলুক এবং তাদের কমপিউটার সেটাপের পারিপার্শ্বিক শোভা বর্ধনের সুবিধা। হেডফোনের ভলিউম বাড়ানো-কমানোর রোলারটি পেয়ে যাবেন ডান পাশের ইয়ারকাপের উপর দিকে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *