আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

ডিসপ্লে সলিউশন নিউলাইন’র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড

ক.বি.ডেস্ক: ভোক্তাদের উন্নত পণ্য ও সেবা প্রদানের লক্ষ্যে দেশের স্বনামধন্য ও বিশ্বখ্যাত আইসিটি পণ্যের আমদানিকারক, পরিবেশক এবং বাজারজাতকারি প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এর হাত ধরে বাংলাদেশে যাত্রা করলো ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে সলিউশন ব্র্যান্ড নিউলাইন’র। গ্লোবাল ব্র্যান্ড তাদের পরিবেশকের পরিবারে যুক্ত করেছে ডিসপ্লে সলিউশন এর গ্লোবাল লিডার নিউলাইন’কে।

সম্প্রতি এ বিষয়ে গ্লোবাল ব্র্যান্ড এর প্রধান কার্যালয়ে উভয় প্রতিষ্ঠানের মাঝে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ, প্রফেশনাল অডিও-ভিডিও সলিউশনের হেড অব বিজনেস মোহাম্মদ রিজওয়ানুল ইসলাম, নিউলাইন’র রিজিওনাল ডিরেক্টর দেবা প্রতিম চৌধুরী, কাস্টমার এক্সিলেনস ম্যানেজার অরবিন্দ লাল।

এই যৌথ উদ্যোগের ফলে সব শ্রেণির বাংলাদেশি আইসিটি ভোক্তারা আরও সহজে নিউলাইন’র মাল্টি-টাচ ক্যাপিবিলিটি, ওয়ারলেস কানেক্টিভিটি এবং বিস্তৃত সফ্টওয়্যার অ্যাপ্লিকেশনের সঙ্গে কম্প্যাটিবিলিটি ইত্যাদি আরও অনেক অ্যাডভান্সড ফিচার সম্পন্ন ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে সলিউশন ও সার্ভিস গ্রহণ করতে পারবেন গ্লোবাল ব্র্যান্ড থেকে। ডিসপ্লে সলিউশন এর ব্র্যান্ড নিউলাইন’র সকল পণ্য দেশের বাজারে একমাত্র পরিবশেক হিসেবে বাজারজাত করবে গ্লোবাল ব্র্যান্ড।

গ্লোবাল ব্র্যান্ড ১৯৯৬ সালে যাত্রার থেকেই আইসিটি ভোক্তাদের আস্থা অর্জন করতে পেরেছে। এরই মধ্যে ১০০ এর বেশি ব্র্যান্ড নিয়ে সফলতার সঙ্গে পরিবেশক ব্যবসা পরিচালনা করে আসছে কোম্পানিটি।

ইন্টারঅ্যাকটিভ ডিসপ্লে সলিউশন এর অন্যতম গ্লোবাল লিডার নিউলাইন। ইউজার ফ্রেন্ডলি ডিসপ্লে সলিউশন প্রদানের মাধ্যমে এরই মধ্যে ভোক্তাদের কাছে খ্যাতি অর্জন করেছে ব্রান্ডটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *