আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

রমজানে ইউসিসি’র “এসার রমজান অফার”

ক.বি.ডেস্ক: ল্যাপটপ জগতে অন্যতম ব্র্যান্ড এসার আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ক্রেতাদের জন্য মাসব্যাপি “এসার রমজান অফার” ঘোষনা করেছে। বিশেষ এই অফারে রমজান মাসে ক্রেতারা এসার’র পরিবেশক ইউসিসি থেকে ল্যাপটপ ক্রয় করে জিতে নিতে পারেন নিশ্চিত পুরষ্কার। এই বিশেষ অফারটি ১ম রমজান থেকে শুরু করে পবিত্র ঈদের আগে চাঁদ রাত পর্যন্ত চলবে।

ইউসিসি’র এসার রমজান অফার
এই অফারে এসার নিট্রো সিরিজের ইন্টেল প্রসেসরযুক্ত ল্যাপটপের সঙ্গে নিশ্চিত পুরষ্কার রয়েছে ৩০০০ টাকার আড়ং’র ঈদ গিফট কার্ড অথবা সমপরিমান টাকার প্রাইজড বন্ড এবং এসার নিট্রো সিরিজের এএমডি প্রসেসরযুক্ত ল্যাপটপের সঙ্গে রয়েছে ৫০০০ টাকার আড়ং’র ঈদ গিফট কার্ড অথবা সমপরিমাণ টাকার প্রাইজ বন্ড।

এসার অ্যাসপায়ার সিরিজের ল্যাপটপের সঙ্গে নিশ্চিত পুরষ্কার রয়েছে ২০০০ টাকার আড়ং’র ঈদ গিফট কার্ড অথবা সমপরিমান টাকার প্রাইজড বন্ড এবং এসার এক্সটেনসা সিরিজের ল্যাপটপের সঙ্গে নিশ্চিত পুরষ্কার হিসেবে রয়েছে স্বপ্ন সুপারশপের ৫০০ টাকার শপিং ভাউচার।

আজ বুধবার (২২ মার্চ) ইউসিসি’র প্রধান কার্যালয়ে এক আয়োজনের মাধ্যমে রমজান মাসে ক্রেতাদের জন্য এই বিশেষ অফারের আনুষ্ঠানিক ঘোষনা করেন বাংলাদেশ এসার ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড এর বিজনেস ম্যানেজার (কনজুমার এবং কমার্শিয়াল) সারওয়ার জাহান শোয়েব এবং চ্যানেল কনসালটেন্ট মো. হাসিব জ্যাকি। এ সময় উপস্থিত ছিলেন ইউসিসি’র হেড অব প্রডাক্ট ম্যানেজমেন্ট জয়নুস সালেকিন ফাহাদ এবং ইউসিসি’র এজিএম শাহিন মোল্লাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইউসিসি’র “এসার রমজান অফার” সম্পর্কে বিস্তারিত: ucc.com.bd অথবা ফোন: ০১৮৪৪০৫৮৭৮৭।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *