উদ্যোগ

জিপিস্টার পার্টনার অ্যাওয়ার্ড পেল সাত প্রতিষ্ঠান

ক.বি.ডেস্ক: জিপিস্টার প্রোগ্রামের ব্যবসায়িক পার্টনারদের অবদানকে স্বীকৃতি প্রদানে ও তাদের অর্জনের উদযাপনে সম্প্রতি জিপিহাউজে ২০২৩ এর ২য় কোয়ার্টারের জিপিস্টার পার্টনার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করেছে গ্রামীণফোন। শীর্ষ লাইফস্টাইল পার্টনারদের স্বীকৃতি অর্জন সবার জীবনে ইতিবাচক প্রভাব রাখার ক্ষেত্রে সম্মিলিত অগ্রযাত্রার অনন্য উদযাপন।

জিপিস্টার পার্টনার অ্যাওয়ার্ড ২০২৩ এ গ্রাহকদের সেবা দেয়ার ওপর ভিত্তি করে তিনটি আলাদা ক্যাটাগরিতে সাতটি পার্টনারকে সম্মানিত করা হয়। বেস্ট পার্টনার অ্যাওয়ার্ড অর্জন করে আর্টিজান, মিরর লাইফস্টাইল, ভাইব্র্যান্ট, পাঠাও ও ইউএস-বাংলা এয়ারলাইনস; মোস্ট কনসিসটেন্ট পার্টনার অ্যাওয়ার্ড অর্জন করে স্বপ্ন (অনলাইন) এবং মোস্ট এনগেজিং পার্টনার অ্যাওয়ার্ড লাভ করে সিক্রেট রেসিপি।

অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন গ্রামীণফোনের হেড অব মার্কেটিং ফারহা নাজ জামান এবং ঢাকা সার্কেল বিজনেস হেড মোহাম্মদ শরীফ মাহমুদ খান। উপস্থিত ছিলেন ভাইব্র্যান্টের সিইও রুহুল আমিন মোল্লা, মিরর লাইফস্টাইলের চেয়ারম্যান মো. আশিকুর রহমান, ইউএস-বাংলা এয়ারলাইনসের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মো. শফিকুল ইসলাম, পাঠাওয়ের চিফ টেকনোলোজি অফিসার শিফাত আদনান, সিক্রেট রেসিপির সিএমও মোহাম্মদ মেসবাহ উদ্দিন ও স্বপ্ন ই-কমার্সের গ্রোথ লিড সৈয়দ আমিরুল ইসলাম।

ফারহা নাজ জামান বলেন, “জিপিস্টার একটি লয়্যালিটি প্রোগ্রামের চেয়েও বেশি কিছু; আমাদের মূল্যবান গ্রাহক ও পার্টনারদের জন্য সমৃদ্ধ ইকোসিস্টেম গড়ে তোলার ক্ষেত্রে আমাদের প্রতিশ্রুতির বহিঃপ্রকাশ এটি। আমাদের গ্রাহকদের জন্য অটুট ভরসা নিশ্চিতে যেসব পার্টনাররা আমাদের সাথে হাত মিলিয়েছে, তাদের নিয়ে উৎকর্ষ অর্জনে আমাদের সম্মিলিত প্রচেষ্টা ও নিবেদনেরই উদযাপন এ পার্টনারশিপ অ্যাপ্রিশিয়েশন প্রোগ্রাম।”

গ্রামীণফোনের প্রিমিয়াম কাস্টমার সেগমেন্টকে স্বীকৃতি প্রদানে ও সম্মাননা জানাতে লয়্যালিটি প্রোগ্রাম- জিপিস্টার নিয়ে আসা হয়েছে। বিভিন্ন মানদণ্ড (ক্রাইটেরিয়া) পূরণের মাধ্যমে গ্রাহকরা জিপিস্টারের বিভিন্ন পর্যায়ে পৌঁছান। গ্রাহকরা *৭# ডায়াল করে অথবা ‘এসটিএআর’ লিখে ২৯০০০ নাম্বারে এসএমএস করে নিজেদের জিপিস্টার স্ট্যাটাস জেনে নিতে পারেন। গ্রাহকরা গ্রামীণফোনের ফ্ল্যাগশিপ অ্যাপ মাইজিপি ব্যবহার করেও জিপিস্টার সুযোগ-সুবিধার সর্বশেষ খবরগুলো জানতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *