অ্যাপস উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেল গ্রাহকরা

ক.বি.ডেস্ক: ইন্টারনেট চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারবে রবি-এয়ারটেলের গ্রাহকরা। এ ছাড়াও যেসব গ্রাহক উপায় অ্যাপ ডাউনলোড ও রেজিস্ট্রেশন করবেন তারা সর্বোচ্চ ৪৫০ টাকা ক্যাশ রিওয়ার্ডসহ এক জিবি ইন্টারনেট বোনাস পাবেন। সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান উপায়’র সঙ্গে রবি আজিয়াটার।

চুক্তিতে স্বাক্ষর করেন উপায়’র ম্যানেজিং ডিরেক্টর সাইদুল হক খন্দকার এবং রবি আজিয়াটা লিমিটেডের চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপায়’র সিএফও মো. নুর-ই-আলম সিদ্দিকি, চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান, চিফ মার্কেট ডেভেলপমেন্ট অ্যান্ড অপারেশন অফিসার মাহবুবুর রহমান জিসান, ডিরেক্টর (ডিস্ট্রিবিউশন সেলস) বিপ্লব ব্যানার্জি এবং রবির এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (সেলস অপারেশন অ্যান্ড এমএফএস ) মো. শওকত কাদের চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (প্রোডাক্ট অ্যান্ড প্রাইসিং) এটিএম শামিম উজ জামান, ভাইস প্রেসিডেন্ট (মিডিয়া ম্যানেজমেন্ট) গাজি আল আমিন।

সাইদুল হক খন্দকার বলেন, উপায়’র লক্ষ্য হচ্ছে গ্রাহকদের নতুন নতুন সেবা দেয়া। ইন্টারনেট খরচ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহারের এই উদ্যোগের মাধ্যমে আমরা গ্রাহকদের দীর্ঘস্থায়ী একটি সমস্যা সমাধানে কাজ করছি। অনেক গ্রাহকই হঠাত্ করে ইন্টারনেট প্যাকেজের মেয়াদ শেষ কিংবা ডেটা প্যাক কেনা না থাকার কারনে অ্যাপের মাধ্যমে লেনদেন করতে পারতেন না। এখন কোন ডেটা চার্জ ছাড়াই উপায় অ্যাপ ব্যবহার করতে পারা হবে গ্রাহকদের জন্য চমত্কার অভিজ্ঞতা। এই পার্টনারশিপের মাধ্যমে ডিজিটাল লেনদেন বৃদ্ধি এবং বাংলাদেশকে ক্যাশলেস সোসাইটি গঠনে অবদান রাখবে।

শিহাব আহমেদ বলেন, দেশব্যাপী ডিজিটাল জীবনযাত্রার রুপান্তরে উচ্চ গতির মোবাইল ডাটা নেটওয়ার্ক স্থাপন করা থেকে শুরু করে নানা ধরনের ডিজিটাল সেবা নিয়ে আসার ক্ষেত্রে রবি অগ্রণী ভূমিকা রেখেছে। উপায়’র সঙ্গে চুক্তির মাধ্যমে রবি-এয়ারটেল গ্রাহকদেরও বহুমুখী ডিজিটাল সেবা গ্রহণের সুযোগ আরও প্রসারিত হবে। আমাদের গ্রাহকরা আরও বেশি করে উপায়র সেবা গ্রহণের মাধ্যমে ডিজিটাল অর্থনীতিকে সামনে এগিয়ে নেবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *