মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এফ২২

ক.বি.ডেস্ক: সম্প্রতি, দেশের বাজারে শক্তিশালী ও উদ্ভাবনী প্রযুক্তির নতুন ‘‘গ্যালাক্সি এফ২২’’ স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। মিলেনিয়াল প্রজন্ম ও তরুণ প্রফেশনালদের চাহিদা অনুযায়ী চমতকার ফিচারের সমন্বয়ে মোবাইলটি তৈরি করা হয়েছে। স্টাইলিশ ডিজাইনের ডেনিম ব্ল্যাক ও ডেনিম ব্লু কালারে স্মার্টফোনটির বাজার মূল্য মাত্র ১৮,৪৯৯ টাকা।

গ্যালাক্সি এফ২২ স্মার্টফোন: এ ফোনে ২৫ ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সঙ্গে রয়েছে ৬ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। অক্টাকোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর সমৃদ্ধ এ স্মার্টফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দুটি সংস্করণে বাজারে পাওয়া যাচ্ছে। এ ফোনে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম ও প্রতিষ্ঠানের ওয়ান ইউআই ৩.১ রয়েছে।

জেন জি ও সহস্রাব্দ প্রজন্মের ব্যবহারকারীদের জন্য বিশেষভাবে তৈরি করা গ্যালাক্সি এফ২২ এ রয়েছে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ও মিনিমালিস্ট স্ল্যাব-লাইক ডিজাইনের ডিসপ্লে। এর ৯০ হার্টজ রিফ্রেশ রেট, কর্নিং গরিলা গ্লাস ৫ থাকায় স্ক্রিন দাগ পড়া থেকে সুরক্ষিত থাকে। এতে আছে ইউএসবি টাইপ সি চার্জিং পোর্ট, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লট।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *