উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

আনন্দময় মুহুর্তগুলো শেয়ার করে জিতে নিন ‘অপো এফ১৯ প্রো’

ক.বি.ডেস্ক: অপো স্মার্টফোন ব্যবহারকারী ও ফ্যানদের জন্য নিয়ে এসেছে একটি নতুন ক্যাম্পেইন। সামাজিক যোগাযোগ মাধ্যমে আয়োজিত এই ক্যাম্পেইনটি তিনটি প্রতিপাদ্যের ওপর ভিত্তি করে আয়োজন করা হয়েছে। যেখানে বিজয়ী হলেই জিতে নেয়ার সুযোগ রয়েছে অপো এফ১৯ প্রো, ব্যান্ড স্টাইল, এনকো ডব্লিউ১১ হেডফোনসহ নানা উপহার। ক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত:অপো বাংলাদেশের অফিশিয়াল ফেসবুক পেজ ও ওয়েবসাইট।

তিনটি প্রতিপাদ্যের ওপর ভিত্তি করে এই ক্যাম্পেইনে অংশগ্রহন করতে পারবেন। বন্ধুদের সঙ্গে মজাদার মুহুর্ত ভাগাভাগি করে নেয়া ক্যাম্পেইনটি চলবে ১৪ জুন পর্যন্ত। পরিবারের সঙ্গে উপভোগ্য মুহুর্ত ক্যাম্পেইনটি ১৫ জুন থেকে ১৯ জুন পর্যন্ত্ চলবে। পরিবারের সঙ্গে মজাদার মুহুর্ত ক্যাম্পেইনটি ২০ জুন থেকে ২৭ জুন পর্যন্ত্ চলবে। এই আয়োজনের মাধ্যমে ফ্যানরা এফ১৯ প্রোর ডুয়াল-ভিউ ভিডিও ফিচারের মাধ্যমে আনন্দময় মুহুর্তগুলোর ভিডিও ধারণ করে বন্ধু ও পরিবারদের সঙ্গে শেয়ার করতে পারবে। এর জন্য তাদের ভিডিও কিংবা ভিডিওর লিংকটি কমেন্ট সেকশনে #ShareYourFunMoments হ্যাশট্যাগ দিয়ে পোস্ট করতে হবে।

অপো এফ১৯ প্রো ডিভাইসটিতে রয়েছে ডুয়াল-ভিউ ভিডিও, এআই কালার পোর্ট্রেট ভিডিও, রেনো গ্লো ইফেক্টসহ ক্রিস্টাল সিলভার ডিজাইন, ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ ৪.০ এবং গেম ফোকাস মোড। এর ৩০ ওয়াট ভুক ফ্ল্যাশ চার্জ থাকায় মাত্র ৫ মিনিট চার্জেই ব্যবহারকারীরা কথা বলতে পারবেন ৩.২ ঘন্টার বেশি সময়।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *