উদ্যোগ

বিশ্ব পর্যটন দিবস: রিয়েলমি ছবি প্রতিযোগিতায় বিজয়ী যারা

ক.বি.ডেস্ক: বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে রিয়েলমি বাংলাদেশের স্মার্টফোন ফটোগ্রাফি গ্রুপ ফোনগ্রাফি’র সহযোগিতায় একটি ছবি প্রতিযোগিতার আয়োজন করে। সম্প্রতি এই প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করা হয়। অনবদ্য মোবাইল ফটোগ্রাফি দক্ষতা, সৃজনশীলতা এবং ব্যবহারকারীদের প্রতিক্রিয়ার ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হয়েছে।

অংশগ্রহণকারীদের মূলত নিজেদের ফটোগ্রাফি দক্ষতা কাজে লাগিয়ে রঙিন এই পৃথিবীকে ফ্রেমবন্দী করতে অনুপ্রাণিত করতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। ফটোগ্রাফি দক্ষতা, সৃজনশীলতা এবং সোশ্যাল মিডিয়াতে তাদের অর্জিত প্রতিক্রিয়ার ভিত্তিতে বেছে নেয়া হয় শীর্ষ ১০ বিজয়ী।

রিয়েলমি ছবি প্রতিযোগিতায় প্রথম হলেন মুহাম্মদ সাইদুল ইসলাম। তিনি তার ছবির মাধ্যমে কঠোর পরিশ্রম ও সহিষ্ণু মনোভাবের গুরুত্ব ফুটিয়ে তুলেছেন। তিনি পেয়েছেন রিয়েলমি সি৫১ স্মার্টফোন।

অন্যান্য বিজয়ীরা হলেন – মাহাত হাসান, মোহাম্মদ রুবেল, মিথাইল আফ্রিজ চৌধুরী, সৌরভ রায়, তানভীর আহমেদ, আরিফ হাসান, এবি রশিদ, আমিনুল ইসলাম এবং আশরাফুল ইসলাম শিমুল। সকল বিজয়ীর ছবিতে আমাদের চারপাশ ও জীবনের বিভিন্ন দিক ফুটে উঠেছে। বিজয়ীরা পেয়েছেন ব্যাকপ্যাক, টি-শার্ট, সার্টিফিকেটসহ আরও অনেক কিছু।

প্রতিযোগিতার বিচারক ছিলেন বাংলাদেশ ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের (বিপিএ) প্রতিষ্ঠাতা অ্যাডমিন রাকিবুল আলম খান।

রিয়েলমি বাংলাদেশের সিইও অ্যালেন চেন বলেন, “আমাদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে রঙিন এক পৃথিবী। এই পর্যটন দিবসে আমরা তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের লেন্সের মাধ্যমে এই সৌন্দর্য ক্যামেরাবন্দী করতে উৎসাহিত করেছি। অংশগ্রহণকারীরা ডিভাইস ব্যবহার করে সৃজনশীলতার স্বাক্ষর রেখেছে” ।

উল্লেখ্য, গত ২১- ৩০ সেপ্টেম্বর ছবি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত ২৭ অক্টোবর এই প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করে রিয়েলমি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *