উদ্যোগ

বিশ্বকাপ ক্রিকেট: শেয়ারট্রিপে এয়ার টিকিট জিতে নিন!

ক.বি.ডেস্ক: আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ উপলক্ষে শেয়ারট্রিপ ঢাকা এবং চট্টগ্রামের ছয়টি বিখ্যাত রেস্টুরেন্টের সঙ্গে পার্টনারশিপ করেছে। সেই সঙ্গে এয়ারলাইন্স পার্টনার হিসেবে থাকছে এয়ার অ্যাস্ট্রা। প্রথমবারের মতো গ্রাহকদের বিশ্বকাপ অভিজ্ঞতাকে সমৃদ্ধ করে তুলতে শেয়ারট্রিপ শেফস টেবিল, কোর্টসাইড, শেফমেট লাউঞ্জ, বার্গারিটা, দি এরোস্তো এবং ফ্রিওলেনতো রেস্টুরেন্টের সঙ্গে পার্টনারশিপ করেছে।

১৯ নভেম্বর পর্যন্ত এই ক্যাম্পেইনটি চলাকালীন সময়ে ভ্রমণকারীরা এয়ার টিকিট, হোটেল স্টেসহ আরও অনেক অবিশ্বাস্য পুরস্কার জেতার সুবর্ণ সুযোগ পাবেন। ক্যাম্পেইনটিতে অনলাইন এবং অফলাইন, উভয় ধরনের সেগমেন্ট থাকছে। অনলাইন সেগমেন্টে, শেয়ারট্রিপ তাদের ফেসবুক পেইজে “গেস এন্ড কমেন্ট টু উইন” এর আয়োজন করছে।

অংশগ্রহণকারীদের পরপর ১২টি ম্যাচের সঠিক ফলাফল অনুমান করতে হবে। যারা সর্বাধিক সংখ্যক সঠিক উত্তর অনুমান করতে সক্ষম হবে, তাদের বিজয়ী হিসাবে ঘোষণা করা হবে। সেই সঙ্গে, পার্টনার রেস্টুরেন্টগুলোতে রোমাঞ্চকর অ্যাক্টিভিটি হোস্ট করার মধ্য দিয়ে ক্যাম্পেইনের অফলাইন সেগমেন্ট অনুষ্ঠিত হবে৷ অংশগ্রহণকারীদের মধ্যে যারা এসকল অ্যাক্টিভিটিতে সর্বোচ্চ স্কোর অর্জন করবেন, তাদের শেয়ারট্রিপ এর পক্ষ থেকে পুরস্কার দেয়া হবে।

এই ক্যাম্পেইনকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলতে রেস্টুরেন্টগুলোতে ক্রিকেট বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করা হবে এবং সবাই বড় পর্দায় উপভোগ করতে পারবেন। অংশগ্রহণকারীরা রেস্টুরেন্টে বসে ম্যাচ উপভোগ করার পাশাপাশি শেয়ারট্রিপ ট্রাভেল ভাউচার সংগ্রহ করতে পারবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *