উদ্যোগ

ক্রিকেট বিশ্বকাপ: শেয়ারট্রিপে বিমান টিকেটে ২০% ছাড়!

ক.বি.ডেস্ক: দেশের ট্র্যাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ আসন্ন ক্রিকেট বিশ্বকাপ ২০২৩ উপলক্ষে এক বিশেষ ক্যাম্পেইন নিয়ে এলো। দেশের ক্রিকেটপ্রেমীরা বাংলাদেশ থেকে ভারত এবং ভারতের যেকোনো স্থানে ভ্রমণের ক্ষেত্রে বিমান টিকেটে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনটি চলবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত। আয়োজনে সহযোগীতায় রয়েছে ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

এখানেই শেষ নয়! পুরো বিশ্বকাপ জুড়ে শেয়ারট্রিপ ভক্তদেরকে আরও উপহার দিচ্ছে দারুণ সব ক্যাম্পেইন ও অফার, যা তাদের সার্বিক অভিজ্ঞতায় যুক্ত করবে নতুন মাত্রা। সকল ইবিএল কার্ডহোল্ডারদের (ইবিএল ভিসা এবং মাস্টারকার্ড ডেবিট ও ক্রেডিট কার্ড) জন্য ইতিমধ্যেই শেয়ারট্রিপের ক্যাম্পেইনটি চালু হয়েছে। ক্যাম্পেইন চলাকালেই অফারটি উপভোগ করা যাবে।

ডিসকাউন্ট উপভোগ করতে কুপন কোড “WCSIXER” ব্যবহার করতে হবে। ব্যবহারকারীরা অফারটি শেয়ারট্রিপ অ্যাপ এবং ওয়েবসাইট উভয় প্ল্যাটফর্ম গ্রহণ করতে পারবেন। সেই সঙ্গে, শেয়ারট্রিপের “SKYTRIP” কার্ডের মাধ্যমে কলকাতার ফ্লাইটে থাকছে আরও সেরা ডিল, যা শুধুমাত্র অফলাইন বুকিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবে।

এবারের বিশ্বকাপ আয়োজিত হচ্ছে নাচে-গানে প্রাণবন্ত একটি দেশে, তাই ম্যাচ উপভোগ করার পাশপাশি ভক্তরা নতুন নতুন জায়গা ঘুরে, নতুন সংস্কৃতিকে চিনে এবং নানা স্বাদের খাবার খেয়ে তাদের যাত্রাকে স্মরণীয় করে রাখতে পারবেন। আর এই যাত্রায় বিশ্বস্ত সহযোগী হিসেবে পাশে থাকছে শেয়ারট্রিপ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *