উদ্যোগ

জিপি’র স্টার গ্রাহকদের জন্য ওয়ালটন আইসিটি পণ্যে ১৫% ছাড়!

ক.বি.ডেস্ক: ওয়ালটন এর আইসিটি পণ্য ও এক্সেসরিজ ক্রয়ের ক্ষেত্রে ১৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাচ্ছেন দেশের টেলিকম অপারেটর গ্রামীণফোনের স্টার গ্রাহকরা। এ বিষয়ে গত মঙ্গলবার (২৯ আগস্ট) রাজধানীর বসুন্ধরায় গ্রামীণফোন করপোরেট অফিসে ওয়ালটন ডিজি-টেক ও গ্রামীণফোনের মধ্যে এক পারস্পরিক চুক্তি স্বাক্ষর হয়।

চুক্তিতে স্বাক্ষর করেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কমপিউটার পণ্যের চিফ বিজনেস অফিসার মো. তৌহিদুর রহমান রাদ এবং গ্রামীণফোনের সিবিও আসিফ নাঈমুর রশিদ।

গ্রামীণফোনের স্টার গ্রাহকরা দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম ও অনলাইন সেলস প্লাটফর্ম (https://eplaza.waltonbd.com) এবং (https://waltondigitech.com) থেকে সর্বোচ্চ ১৫ শতাংশ ছাড়ে কমপিউটার, ল্যাপটপ, মনিটর, প্রিন্টার, পেনড্রাইভ, এসএসডি, মেমোরি কার্ড, রাউটারসহ সকল আইসিটি পণ্য ও এক্সেসরিজ কিনতে পারছেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব প্রায়োরিটি ব্র্যান্ড সাব্বির আহমেদ, হেড অব আইসিটি প্রোডাক্টস অর্পিতা দাশ ও হেড অব প্রাইম সেগমেন্ট মাসুদ পারভেজ। ওয়ালটন ডিজি-টেকের এক্সিকিউটিভ ডিরেক্টর আজিজুল হাকিম, হেড অব ব্র্যান্ড তানজিমুল হক তন্ময়, হেড অব করপোরেট সেলস এ কে এম তৌফিক ইমাম হোসাইন ও অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর সিকদার মাসরুর আহমেদ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *