উদ্যোগ

গ্রামীণফোন গ্রহকরা বিমানবন্দর থেকেই রোমিং সেবা পাবেন

ক.বি.ডেস্ক: ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই রোমিং সংশ্লিষ্ট সব সুবিধা নিতে পারবেন গ্রামীণফোনের গ্রহকরা। সম্প্রতি বিমানবন্দরের ডিপারচার লাউঞ্জে একটি অত্যাধুনিক সার্ভিস কিয়স্ক চালু করেছে প্রতিষ্ঠানটি। গ্রামীণফোনের যেসব গ্রাহক দেশের বাইরে কাজে বা ভ্রমণে যাচ্ছেন তারা এ কিয়স্ক থেকে রোমিং সেবা চালু করে নিতে পারবেন। এ ছাড়াও, সেবা হিসেবে রোমিং মাইজিপি’তে অন্তর্ভুক্ত করা হয়েছে এবং এখন গ্রাহকরা যেকোন সময় এ সেবা গ্রহণ করতে পারবেন।

বিমানবন্দরের ডিপারচার লাউঞ্জে অত্যাধুনিক কিয়স্ক সেবা উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চিফ বিজনেস অফিসার ড. আসিফ নাইমুর রশিদ এবং হেড অব সেলস অ্যান্ড কাস্টমার ম্যানেজমেন্ট আওলাদ হোসেন।

গ্রামীণফোন এই আন্তর্জাতিক রোমিং কিয়স্ক চালু করেছে যেনো গ্রাহকরা দেশের বাইরে যাওয়ার আগে শেষ মুহূর্তেও গ্রামীণফোনের সেবা গ্রহণ করতে পারেন। আন্তর্জাতিক রোমিং সুবিধা চালু করতে পারেন এবং দেশের বাইরে যাওয়ার আগে আন্তর্জাতিক রোমিং সম্পর্কিত অন্যান্য সেবাও গ্রহণ করতে পারেন। এ কিয়স্কের মাধ্যমে নিশ্চিত করা হবে দেশের বাইরে যাওয়ার আগে গ্রাহকরা যেনো প্রয়োজনীয় সকল সেবা উপভোগ করেন।

এখন থেকে, সকল গ্রাহক এ কিয়স্ক থেকে সহজেই রোমিং-সম্পর্কিত সেবাগুলো উপভোগ করতে পারবেন। গ্রাহকদের আরও স্বাধীনতা এবং সুবিধা নিশ্চিত করতে গ্রাহকদের নানা প্রশ্নের উত্তর দিতে কিয়স্কে সার্ভিস অ্যাসিসটেন্ট থাকবেন, যাতে গ্রাহকদের যাত্রা আরও ঝামেলাবিহীন হয়। গ্রাহকরা রোমিং সেবা অ্যাক্টিভেট, প্যাক কেনা ও সেবা সংক্রান্ত সমস্যার সমাধানসহ প্রয়োজনীয় নানা সেবা উপভোগ করতে পারেন৷

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *