উদ্যোগ

শুরু হলো ‘দারাজ মল ফেস্ট’

ক.বি.ডেস্ক: ছয়শ’র বেশি স্থানীয় ও আন্তর্জাতিক ব্র্যান্ডের এক লাখের অধিক পণ্য নিয়ে গঠিত বৃহত্তম ব্র্যান্ড মল দারাজ মল আজ বুধবার (১৮ মে) থেকে দারাজ ওয়েবসাইট এবং অ্যাপে আয়োজন করছে দারাজ মল ফেস্ট। ক্যাম্পেইনটি চলবে ২৮ মে পর্যন্ত। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা আকর্ষণীয় অফার ও ডিলে দারাজমলের বিপুল পরিসরের পণ্যসামগ্রী কিনতে পারবেন। এ ছাড়াও দারাজ মল থেকে কেনাকাটার ক্ষেত্রে থাকছে ইজি রিটার্ন সুবিধা।

এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে, মেগা ডিলসের ভাউচারের মাধ্যমে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন ১২,০০০ টাকা পর্যন্ত ছাড়। এ ছাড়াও ক্যাম্পেইনে থাকছে ফায়ারওয়ার্ক ভাউচারের মাধ্যমে সকল পণ্যের ওপর থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ছাড়। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে থাকছে মিস্ট্রি বক্স, শেক শেক ফর ডাবল টাকা ভাউচার, সারপ্রাইজ ফ্রি শিপিং আওয়ারসহ আরও অনেক আকর্ষণীয় অফার।

দারাজ বাংলাদেশের এমডি সৈয়দ মোস্তাহিদল হক বলেন, দারাজ মলে রয়েছে স্থানীয় ও আন্তর্জাতিক পর্যায়ের শীর্ষস্থানীয় ব্র্যান্ডসমূহের বিস্তৃত পরিসরের পণ্য। গ্রাহকদের কেনাকাটায় সন্তোষজনক অভিজ্ঞতা প্রদানে এই ক্যাম্পেইনের মাধ্যমে আমরা আকর্ষণীয় সব অফার নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, দারাজ মল ফেস্টের অসাধারণ ডিলগুলো আমাদের আগের ক্যাম্পেইনগুলোর মতোই গ্রাহকদের মাঝে ব্যাপক সাড়া পাবে।

প্রতিষ্ঠানটির সিএমও মো. তাজদীন হাসান বলেন, দারাজ মল ফেস্ট আয়োজনের উদ্দেশ্য হচ্ছে আমাদের গ্রাহকদের আকর্ষণীয় অফার এবং ডিলের মাধ্যমে কেনাকাটার উন্নততর অভিজ্ঞতা প্রদান করা। অসংখ্য ব্র্যান্ড ও পণ্যের মধ্য থেকে নিজের পছন্দের পণ্যগুলো বেছে নেয়ার সুযোগ থাকায় আমাদের গ্রাহকরা পুরো ক্যাম্পেইন জুড়ে দারাজ মল থেকে কেনাকাটা সত্যিই উপভোগ করবেন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *