উদ্যোগ

স্মার্টফোনের ব্যবহার বাড়াতে গ্রামীণফোনের ঈদ অফার

ক.বি.ডেস্ক: ঈদের আনন্দ আরও বাড়িয়ে তুলতে নতুন ফোরজি ও ফাইভজি স্মার্টফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার চালু করেছে গ্রামীণফোন। শীর্ষস্থানীয় ব্র্যান্ড স্যামসাং, শাওমি, ভিভো, অপো, রিয়েলমি, নোকিয়া, টেকনো, আইটেল, ইনফিনিক্স, সিম্ফনির যেকোনো আউটলেট থেকে স্মার্টফোন এবং জিপি ব্র্যান্ডের মডেম ও রাউটার কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেট পাবেন গ্রাহকরা।

গ্রামীণফোন গ্রাহকরা নতুন স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৬ মাসের ফ্রি ইন্টারনেটের পাশাপাশি প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ১ মাসের সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। পাশাপাশি গ্রাহকরা হইচই, চরকি ও সনিলাইভের মত শীর্ষ স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন। অফারটির মাধ্যমে গ্রাহকরা উপভোগ করতে পারবেন সেরা কানেক্টিভিটি ও বিনোদন।

ক্যাম্পেইন চলাকালীন যে সকল গ্রাহকরা নতুন স্মার্টফোন ক্রয় করবেন তারা ৬ মাসের জন্য ৭ দিনের মেয়াদসহ ফ্রি ২৬জিবি ইন্টারনেট ব্যবহার করার সুযোগ পাবেন। একইসঙ্গে প্রথমবার ব্যবহারের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলোতে ৩০ দিনের ফ্রি সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।

স্মার্টফোন কেনার পর প্রথমে গ্রাহকরা ৪জিবি ইন্টারনেট এবং ২জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন, উভয়ের মেয়াদ ৭ দিন । গ্রাহকরা পুরো এক মাসের জন্য প্রিমিয়াম ওটিটি প্ল্যাটফর্মগুলো অ্যাক্সেস করতে পারবেন এবং বিস্তৃত এক্সক্লুসিভ কন্টেন্ট উপভোগ করতে পারবেন। দ্বিতীয় মাস থেকে শুরু করে ষষ্ঠ মাস পর্যন্ত ৭ দিন মেয়াদসহ গ্রাহকরা নিয়মিত ২জিবি করে ইন্টারনেট এবং ২জিবি স্ট্রিমিং ইন্টারনেট পাবেন।

স্মার্টফোন কেনার সময় ডিভাইসটিতে অফারটি উপভোগ করা যাবে কিনা তা যাচাই করতে স্মার্টফোনটির ১৫ ডিজিটের আইএমইআই নম্বরটি ২৫০৫০ নম্বরে পাঠাতে হবে। এই বিশেষ অফারগুলো পেতে, যোগ্য গ্রাহকদের প্রতিবার শুধু ১২১১২৭৭# ডায়াল করতে হবে৷ এই অফারটি ১২ মে পর্যন্ত চলবে। বিস্তারিত: https://gpworld.co/smartphonekinlei26GB

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *