উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

আইএসপিএবি’র সভাপতি ইমদাদুল হক ও মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া

ক.বি.ডেস্ক: ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এর ২০২১-২০২৩ মেয়াদকালের ১৩ সদস্যের কার্যনির্বাহী পরিষদের (ইসি) পদ বন্টনের নির্বাচন আজ সোমবার (১৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়। আইএসপিএবি’র নবনির্বাচিত সভাপতি হলেন মো. ইমদাদুল হক এবং মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া।  

গত ১১ ডিসেম্বর আইএসপিএবি’র ২০২১-২০২৩ মেয়াদকালের ইসি নির্বাচনের জন্য সাধারণ ভোটে প্রতিদ্বন্দ্বিতার মাধ্যমে সর্বোচ্চ ভোট প্রাপ্ত সাধারণ সদস্য শ্রেণী থেকে ৯ জন ও সহযোগী সদস্য শ্রেণী থেকে থেকে ৪ জন, মোট ১৩ জন পরিচালক নির্বাচিত হন। নির্বাচনে টিম ফরওয়ার্ড সাধারণ সদস্য শ্রেণী থেকে নিরঙ্কুশ জয়লাভ করে এবং টিম দুর্দান্ত সহযোগী সদস্য শ্রেণী থেকে থেকে ৩ জন জয়লাভ করে।

আইএসপিএবি’র ২০২১-২০২৩ মেয়াদকালের ইসির পদ বন্টনের নির্বাচন নির্বাচন বোর্ডের চেয়ারম্যান নারায়নগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু এবং সদস্যদ্বয় জে এ এন অ্যাসিসেয়টসের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফি ও এক্সেল টেকনোলজিসের পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারীর উপস্থিতিতে অনুষ্ঠিত হয়।

আইএসপিএবি’র নবনির্বাচিত সভাপতি হলেন মো. ইমদাদুল হক এবং মহাসচিব নাজমুল করিম ভূঁইয়া 

আইএসপিএবি’র ২০২১-২০২৩ মেয়াদকালের কার্যনির্বাহী পরিষদের (ইসি) সভাপতি হলেন অপটিম্যাক্স কমিউনিকেশনের পরিচালক মো. ইমদাদুল হক। সিনিয়র সহসভাপতি-আইসিসি কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক সাইফুল ইসলাম সিদ্দিক। সহসভাপতি- চিটাগাং টেলিকম সার্ভিসেসের প্রধান নির্বাহী মো. আনোয়ারুল আজিম। মহাসচিব- কে এস নেটওয়ার্কের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল করিম ভূঁইয়া। যুগ্ম মহাসিচব (১)- ট্রায়াঙ্গল সার্ভিসেসের মো. আব্দুল কাইউম রাশেদ। যুগ্ম মহাসিচব (২)- সান অনলাইনের মোহাম্মাদ আনোয়ার হোসেন। কোষাধ্যক্ষ- অন্তরঙ্গ ডটকমের মো. আসাদুজ্জামান। পরিচালক- ইউনিফাইড কোরের চেয়ারম্যান মো. জাকির হোসাইন। পরিচালক- সার্কেল নেটওয়ার্কের প্রধান মাহবুবুর রহমান রাজু। পরিচালক- ইনফো লিংকের প্রধান নির্বাহী সাকিফ আহমেদ।পরিচালক- বিসিএল অনলাইন সার্ভিসের এ এম কামাল উদ্দি আহমেদ সেলিম। পরিচালক- ফিসা কমিউনিকেশনের ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন এবং  পরিচালক- স্পিড টেক অনলাইনের নাছির উদ্দিন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *