উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

বেজা’র নেটওয়ার্ক ও ডাটা সেন্টার স্থাপন করবে স্মার্ট টেকনোলজিস

ক.বি.ডেস্ক: সম্প্রতি বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষ (বেজা) এর সঙ্গে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি অনুসারে বেজা’র নতুন ভবন আধুনিকায়নে নেটওয়ার্ক ও ডাটা সেন্টার স্থাপনের কাজ করবে দেশের শীর্ষস্থানীয় আইসিটি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস।

কাওরান বাজারস্থ বেজা কার্যালয়ে আয়োজিত এই অনুষ্ঠানে চুক্তিতে স্বাক্ষর করেন বেজা’র ব্যবস্থাপক (পরিকল্পনা ও উন্নয়ন ৩) মোহাম্মদ আহসান উল্লাহ এবং স্মার্ট টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম। অনুষ্ঠানে বেজা’র অতিরিক্ত সচিব (নির্বাহী সদস্য, পরিকল্পনা ও উন্নয়ন) মোহাম্মদ ইরফান শরীফ, অতিরিক্ত সচিব (নির্বাহী সদস্য, প্রশাসন ও অর্থ) আবদুল আজিম চৌধুরী, অতিরিক্ত সচিব (নির্বাহী সদস্য, বিনিয়োগ উন্নয়ন) মোহাম্মদ আলী আহসান, যুগ্নসচিব (মহাব্যবস্থাপক, বিনিয়োগ উন্নয়ন) মো. মনিরুজ্জামান, যুগ্ন সচিব (মহাব্যবস্থাপক, প্রশাসন ও অর্থ) মোহাম্মদ হাসান আরিফ এবং স্মার্ট টেকনোলজিসের পরিচালক শাহেদ কামাল, মহাব্যবস্থাপক মো. আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আমরা গত ২৩ বছর ধরে দেশের সরকারী এবং বেসরকারী পর্যায়ে অসংখ্য সফল প্রজেক্ট সম্পন্ন করেছি। আশা করি, বেজার সঙ্গেও আমরা সফলভাবে প্রজেক্ট সম্পন্ন করতে সক্ষম হব।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *