উদ্যোগ সাম্প্রতিক সংবাদ

ঈদ উপলক্ষে স্যামসাং স্মার্টফোনে বিশেষ অফার!

ক.বি.ডেস্ক: স্মার্টফোন প্রেমীদের ঈদ উদযাপনের আনন্দকে দ্বিগুণ করতে দুর্দান্ত অফারসমৃদ্ধ ক্যাম্পেইন চালু করেছে স্যামসাং। এ অফার আজ ১০ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত চলবে। দেশজুড়ে থাকা স্যামসাংয়ের যে কোন ব্র্যান্ড শপ থেকে স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা অফারগুলো উপভোগ করতে পারবেন।

ক্যাম্পেইন চলাকালীন, ক্রেতারা স্যামসাং স্মার্টফোন ক্রয়ে বিভিন্ন ধরনের অফার উপভোগ করতে পারবেন। স্যামসাং স্মার্টফোন ক্রয়ে ক্রেতারা দশ হাজার টাকা পর্যন্ত ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি, ফোন ক্রয়ের ক্ষেত্রে শূন্য শতাংশ ইএমআই সুবিধাও পাবেন।

এ ক্যাম্পেইনে থাকছে সম্পূর্ণ নতুন সুজুকি জিক্সার এসএফ ১৫০ সিসি বাইক। ক্রেতাদের জন্য থাকছে দুবাই ট্যুর: ৫ দিন ও চার রাত থাকার সুযোগ পাবেন। ক্রেতারা স্যামসাংয়ের যে কোন মডেলের স্মার্টফোন ক্রয়ে এ অফার উপভোগের সুযোগ পাবেন। লটারির মাধ্যমে ভাগ্যবান বিজয়ীদের নির্বাচিত করা হবে।

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, বিভিন্ন উপলক্ষকে কেন্দ্র করে স্যামসাং সবসময়ই ক্রেতাদের প্রাধান্য দিয়ে বিভিন্ন অফার চালু করে। আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের জন্য বিভিন্ন ছাড় সুবিধা চালু করতে যাচ্ছে স্যামসাং। একইসঙ্গে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগও থাকছে, যা তাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *