উদ্যোগ

মাইজিপি’তে এশিয়া কাপ ও আইসিসি ক্রিকেট বিশ্বকাপ

ক.বি.ডেস্ক: সামনেই শুরু হতে যাচ্ছে এ বছরের সবচেয়ে বড় ক্রিকেট আয়োজন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। দেশের প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন গ্রাহকদের সুবিধার্থে ক্রিকেটের জনপ্রিয় এ টুর্নামেন্টটি গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপি’তে লাইভস্ট্রিম করা হবে। এ ছাড়াও এশিয়া কাপ ২০২৩ লাইভস্ট্রিম করা হবে। র্যাবিটহোলের সঙ্গে অংশীদারিত্বের মাধ্যমে গ্রামীণফোন ক্রীড়াপ্রেমী দেশজুড়ে কোটি গ্রাহককে এ সুবিধা প্রদান করবে।

আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২০২৩। ভারতের বিভিন্ন ভেন্যুতে আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। গ্রামীণফোন গ্রাহকরা সহজেই মাইজিপি’র মাধ্যমে সাবস্ক্রাইব করে নিজেদের পছন্দের দলের খেলা উপভোগ করতে পারবেন।

আজ বুধবার (৯ আগস্ট) রাজধানীর জিপি হাউজে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিকুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, ডিজিটাল চ্যানেল অ্যন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান।

সোলায়মান আলম বলেন, মাইজিপি এর ব্যবহারকারীদের ওয়ান-স্টপ সলিউশন হিসেবে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে। আমরা বিভিন্ন পার্টনারদের মাধ্যমে সকল ধরনের খেলা আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করছি। এবার মাইজিপি’র মাধ্যমে আমাদের ব্যবহারকারীদের জন্য আসন্ন ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ নিয়ে আসছি। বাংলাদেশের মানুষের মধ্যে ক্রিকেট নিয়ে আলাদা আবেগ কাজ করে। আর বিশ্বকাপের সময়ে ‘চলো বাংলাদেশ’এর চেতনা সবাইকে আরও বেশি উৎসাহিত করে।

এ এস এম রফিকুল্লাহ বলেন, দুই মাসের মধ্যেই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। কোনো ঝামেলা ছাড়াই বিশ্বকাপের রোমাঞ্চকর ম্যাচগুলো কীভাবে অফিশিয়াল প্ল্যাটফর্ম থেকে লাইভ স্ট্রিম করবেন, এটা নিয়ে অনেক ক্রিকেটপ্রেমীই চিন্তিত। আমরা ফ্যান ও ফলোয়ারদের জন্য উদযাপনের উপলক্ষ তৈরি করতে পেরেছি। এক্ষেত্রে, গ্রামীণফোনের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ আনন্দকে নতুন মাত্রা যোগ করবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *