উদ্যোগ

শেয়ারট্রিপ’র চতুর্থ বর্ষপূর্তি

ক.বি.ডেস্ক: দেশের ট্রাভেল টেক প্রতিষ্ঠান শেয়ারট্রিপ চার বছরে পদার্পন করেছে। প্রতিষ্ঠানটির চার বছরপূর্তিতে মাসব্যাপী আকর্ষণীয় ছাড়ের অফারসহ দুর্দান্ত ক্যাম্পেইন নিয়ে এসেছে। বর্ষপূর্তির এই ক্যাম্পেইনটি চলবে ২৮ আগস্ট পর্যন্ত। হোটেল, ফ্লাইট, ভিসা, হলিডে প্যাকেজসহ আরও অনেক কিছুর ক্ষেত্রে দুর্দান্ত সব ডিল থাকছে ক্যাম্পেইনে।

শেয়ারট্রিপের সকল সেবার ওপর ছাড়ের সঙ্গে, বর্ষপূর্তির ক্যাম্পেইন উপলক্ষে অতিরিক্ত ৪ শতাংশ ছাড়ের অফার রয়েছে। ফ্লাইটের ক্ষেত্রে ২,০০০ টাকা, হলিডে প্যাকেজের ক্ষেত্রে ৪,০০০ টাকা ও ভিসা প্রক্রিয়ার ক্ষেত্রে ৪০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় রয়েছে। ফ্লাইটের অফারগুলো পাওয়া যাবে ১৪ আগস্ট পর্যন্ত। হলিডে প্যাকেজের অফারগুলো ১৫-২১ আগস্ট ও ভিসার অফারগুলো ২২-২৮ আগস্ট পর্যন্ত পাওয়া যাবে। গ্রাহকেরা শেয়ারট্রিপের ওয়েবসাইট ও অ্যাপ থেকে আকর্ষণীয় এসব অফার উপভোগ করার সুযোগ পাবেন।

শেয়ারট্রিপের প্রধান নির্বাহী সাদিয়া হক বলেন, বিগত বছরগুলোতে অসংখ্য মাইলফলক ও কৃতিত্ব অর্জন করেছে শেয়ারট্রিপ। শেয়ারট্রিপ ইউজার ছাড়া আমাদের এই অবিশ্বাস্য প্রবৃদ্ধি ও সাফল্য অর্জন সম্ভব হতো না। ভ্রমণ অভিজ্ঞতা উন্নত করতে ও এই খাতকে সামনের দিকে এগিয়ে নিতে; পাশাপাশি, জীবনের সকল ক্ষেত্রে আমাদের ব্যবহারকারীদের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করতেই আমরা শেয়ারট্রিপ নিয়ে যাত্রা করি।

২০১৯ সালের ৩০ জুলাই যাত্রার পর থেকে গত চার বছরে অনেক সাফল্য অর্জন করেছে শেয়ারট্রিপ। এ বছর দেশের ভ্রমণ খাতের প্রথম অ্যাপ হিসেবে প্লে-স্টোর থেকে ৫ লাখ ৭০ হাজার ও অ্যাপ স্টোর থেকে ৫০ হাজারেরও বেশি বার ডাউনলোড হওয়ার মাইলফলক অর্জন করেছে। ভ্রমণের ক্ষেত্রে ইবিএল ও মাস্টারকার্ডের সহযোগিতায় বাংলাদেশের প্রথম কো-ব্র্যান্ডেড ট্রাভেল ক্রেডিট কার্ড ‘স্কাইট্রিপ’ নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

কটলার অ্যাওয়ার্ডের ‘দ্য উইমেন লিডার অব দ্য ইয়ার’ অর্জনে ভূষিত হন শেয়ারট্রিপের সহ-প্রতিষ্ঠাতা সাদিয়া হক। জাতীয় দৈনিক দ্য ডেইলি স্টারের আইসিটি অ্যাওয়ার্ডে ‘দ্য ডিজিটাল কমার্স অব দ্য ইয়ার ২০২২’ এর স্বীকৃতি পায় প্রতিষ্ঠানটি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *