আনুষাঙ্গিক উদ্যোগ মোবাইল সাম্প্রতিক সংবাদ

দেশজুড়ে অপো’র ফ্রি হোম ডেলিভারি সেবা

ক.বি.ডেস্ক: করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার প্রেক্ষিতে দেশজুড়ে চলছে লকডাউন। সবার সঙ্গে যোগাযোগ রাখতে এই সময়ে স্মার্টফোন মানুষের প্রয়োজনীয় অনুষঙ্গে পরিণত হয়েছে। তাই ঘরবন্দি মানুষের হাতে স্মার্টফোন পৌঁছে দিতে ফ্রি হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো। এখন থেকে ঘরে বসেই অপো হ্যান্ডসেট অর্ডার করা যাবে।

কঠিন এই সময়ে গ্রাহকের জীবন সহজ করতেই দায়িত্ববোধ থেকে হোম ডেলিভারি সেবা চালু করেছে অপো বাংলাদেশ। অপো’র বিশেষ এই সেবা চলবে মহামারির পুরোটা সময়ে। এজন্য https://forms.gle/me6URjXsFukFk8RZ7 গুগল ডক ফাইলে গিয়ে গ্রাহকের নাম, ডেলিভারি তারিখ, ফোন নাম্বার, পেমেন্ট মেথড, কাস্টমার এনআইডি নাম্বার ও মডেল সিলেক্ট করে সাবমিট করতে হবে। একটি নির্দিষ্ট সময়ের মধ্যে অপোর সার্ভিস টিম ঠিকানামতো পৌঁছে দিবে বাছাইকৃত স্মার্টফোনটি। এ সম্পর্কে আরও বিস্তারিত জানতে অপো বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করতে হবে।

এ ছাড়াও গ্রাহকদের শতভাগ সন্তুষ্টির নিশ্চয়তা দিতে ডেলিভারিকৃত ডিভাইসটি সম্পর্কে কোন অভিযোগ থাকলে অপোর কল সেন্টার, ফেসবুক বা ই-মেইল এর মাধ্যমে অভিযোগ জমা দেওয়ার অনুরোধ করা হয়েছে। অপো সার্ভিস সেন্টার খোলার এক সপ্তাহের মধ্যে রিটার্ন পলিসি অনুযায়ী সমাধান পাওয়া যাবে। আর লকডাউনের মধ্যে কারো ফোনের ওয়্যারেন্টি শেষ হলে পরবর্তীতে সার্ভিস সেন্টার খোলা সাপেক্ষে অতিরিক্ত ২০ দিনের ওয়্যারেন্টি দেওয়া হবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *