আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

লেনোভো’র পণ্য ও সেবা ব্যাবহার করবে ইসলামী ব্যাংক

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান লেনোভো দেশের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র কাছে ১৫০০ ইউনিট কাটিং অ্যাজ থিঙ্কসেন্টার নিও ৫০এস ডেক্সটপ হস্তান্তর করেছে। যখনই প্রয়োজন তখনই ক্রমাগত প্রযুক্তিগত সহায়তাসহ সর্বশেষ প্রযুক্তিসমৃদ্ধ ডেস্কটপগুলো প্রদান করে ব্যাংকের সঙ্গে তার সম্পৃক্ততা শুরু করেছে লেনোভো। লেনোভো ইসলামী ব্যাংক’কে তার উন্নত প্রযুক্তি দিয়ে ব্যাংকের নির্দিষ্ট চাহিদা এবং প্রয়োজনীয়তা পূরণের জন্য তৈরি করতে প্রস্তুত।

গতকাল রবিবার (৬ আগস্ট) রাজধানী ঢাকার একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠিত ‘লেনোভো পণ্য হস্তান্তর’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জে কিউ এম হাবিবুল্লাহ, লেনোভো ইন্ডিয়া’র জেনারেল ম্যানেজার- ওভারসিস বিজনেস (কনজ্যুমার, কমার্শিয়াল ও ট্যাবলেট) নবীন কেজরিওয়াল, এক্সেল টেকনোলজিস লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা, কমপিউটার ভিলেজ’র ম্যানেজিং পার্টনার মোহাম্মদ জসিম উদ্দিন এবং ব্র্যাকনেট লিমিটেড’র প্রতিনিধি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেনোভো ইন্ডিয়া’র রিজিওনাল সেলস ম্যানেজার (কনজ্যুমার এসএলইডি) শেখর কর্মকার, রিজিওনাল সেলস ম্যানেজার (ওভারসিস কমার্শিয়াল বিজনেস) সামির ভারসনি, লেনোভো’র রিজিওনাল ম্যানেজার- কমার্শিয়াল বিজনেস (বাংলাদেশ, নেপাল, ভুটান) সুমন রয়, লেনোভো বাংলাদেশ’র রিজিওনাল চ্যানেল ম্যানেজার (সেলস) হাসান রিয়াজ জিতু, এক্সেল টেকনোলজিস লিমিটেড’র পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারী এবং প্রধান পরিচালন কর্মকর্তা মাসুদ হোসেনসহ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এবং এক্সেল টেকনোলজিস লিমিটেড’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নবীন কেজরিওয়াল বলেন, ইসলামী ব্যাংকের সঙ্গে এই রূপান্তরমূলক যাত্রা লেনোভো’র নির্ভরযোগ্য প্রযুক্তি সমাধান যা উদ্ভাবনী এবং ব্যবসার ক্ষমতায়নের প্রতিশ্রুতিকে আরও জোরদার করবে। এই কৌশলগত সহযোগিতা লেনোভো’র জন্য বাংলাদেশের আর্থিক ভূখণ্ডে ইতিবাচক প্রভাব ফেলবে। আমরা আমাদের অত্যাধুনিক পণ্য এবং পরিষেবার মাধ্যমে ইসলামী ব্যাংকের লক্ষ্যকে সমর্থন করার জন্য উন্মুখ। এ ছাড়াও আমরা আমাদের মূল্যবান অংশীদার এক্সেল টেকনোলজিস, কমপিউটার ভিলেজ ও ব্রাকনেট যারা বাংলাদেশের প্রযুক্তি প্রেমীদের কাছে পৌঁছাতে এবং দেশে আমাদের ব্র্যান্ডের উপস্থিতি প্রসারিত করতে সাহায্য করেছে।

লেনোভো পণ্য হস্তান্তর

গৌতম সাহা বলেন, দেশের তরুণ প্রজন্ম স্মার্ট বাংলাদেশ গড়ার মূল শক্তি হিসেবে কাজ করবে যার মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে স্মার্ট নাগরিক, স্মার্ট অর্থনীতি, স্মার্ট সরকার এবং স্মার্ট সোসাইটি তৈরি করা ৷ আজ আমাদের নিজেদেরকে বিনিয়োগ করা গুরুত্বপূর্ণ , যাতে আমরা আগামীকাল শ্রেষ্ঠত্ব অর্জন করতে পারি। তাই, এখনই সময়, আমাদের ভবিষ্যতের উপযুক্ত হওয়ার দিকে মনোনিবেশ করার এবং আগামী দিনে বাংলাদেশের সম্ভাবনা উন্মোচন করার। শেখার এবং বেড়ে ওঠার জন্য আমাদের অবশ্যই মন খোলা রাখতে হবে, কারণ আমাদের স্বপ্নের উচ্চতা আমাদের পরবর্তী অর্জনের উচ্চতা নির্ধারণ করে। এক্সেল টেকনোলজিস সরকারের জাতীয় নিরাপত্তা নজরদারি মিশনকে শ্রেষ্ঠত্বের সঙ্গে সমর্থন করে। আন্তর্জাতিকভাবে স্বনামধন্য হার্ডওয়্যার প্রস্তুতকারী পণ্যের বিশাল পরিসরের সঙ্গে কোম্পানি গ্রাহকদের দ্রুত, কার্যকর এবং মানসম্পন্ন পণ্য এবং পরিষেবা প্রদানের ওপর জোর দেয়।

উন্মুক্ত ও সহযোগিতামূলক আলোচনা, অটল পণ্য এবং প্রযুক্তি সহায়তার মাধ্যমে লেনোভো কার্যকরভাবে ইসলামী ব্যাংকের প্রযুক্তি টিমের আস্থা অর্জন করেছে, একটি দীর্ঘস্থায়ী অংশীদারিত্বের ভিত্তি স্থাপন করেছে। লেনোভে থিঙ্কসেন্টার নিও ৫০এস ডেস্কটপের ১৫০০ ইউনিটসহ এই চুক্তিটি ব্যাংকিং খাত অটোমেশনে দেশের একটি উল্লেখযোগ্য অগ্রগতি হিসেবে দেখছে উভয়পক্ষ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *