প্রযুক্রির পণ্য ল্যাপটপ সাম্প্রতিক সংবাদ

গেমার ও ক্রিয়েটরদের জন্য এমএসআই ল্যাপটপ

ক.বি.ডেস্ক: প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান এমএসআই নতুন ল্যাপটপ লাইনআপের ঘোষনা দিয়েছে। দেশের বাজারে পাওয়া যাচ্ছে একাদশ প্রজন্মের ইন্টেল কোর এইচ সিরিজ প্রসেসর ও এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৮০ জিপিইউ সমৃদ্ধ পুরস্কার বিজয়ী এমএসআই  ল্যাপটপ। গেমার ও ক্রিয়েটরদের জন্য দারুন এক সংযোজন এমএসআই’র নতুন সিরিজের এ ল্যাপটপ।

এমএসআই’র নতুন এই ল্যাপটপ হালনাগাদ ট্রেন্ডের সংগে দুর্দান্ত পারফরমেন্স দিতে সক্ষম। এতে যুক্ত হয়েছে হাইস্পিড কম্বো পিসিআইই জেন৪, থান্ডারবোল্ট৪, ওয়াইফাই ৬ই। গেমিং সিরিজগুলোতে এসেছে ডিসক্রিট গ্রাফিক্স মোড নামের ফিচার যাতে দুর্দান্ত মানের গ্রাফিক পারফরমেন্স পাওয়া যায়। এমএসআই তাদের গেমিং সিরিজে হালনাগাদ হিসেবে জিই রেইডার, জিপি লিওপার্ডও জিএস স্টেলথ ল্যাপটপ এনেছে।

এমএসআই’র নতুন গেমিং ল্যাপটপ শুরু হয়েছে জিই রেইডার সিরিজ হালনাগাদ দিয়ে। জিই৭৬ ও জিই৬৬ রেইডার মডেলে ওয়াইফাই ৬ই, এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৮০ জিপিইউ এর কারণে গেমিং পারফরমেন্স পাওয়া যায়। ৩৬০ হাটর্জের ওপরে ডিসপ্লে বা কিউএইচডি ২৪০ হাটর্জ গেমিং স্পিড বাড়িয়ে দেয় অন্যদিকে এমএসআই কুলার বুস্ট ৫ প্রযুক্তি সিস্টেমকে বাধাঁহীন চলতে সাহায্য করে। জিপি লিওপার্ড সিরিজেও যুক্ত হয়েছে এনভিডিয়া হালনাগাদ জিপিইউ ও একাদশ প্রজন্মের ইন্টের কোর আই ৭ প্রসেসর।

পুরস্কার জয়ী স্টেলথ সিরিজে হালকা ল্যাপটপেও শক্তিশালী গেমিং সক্ষমতা যুক্ত হয়েছে। জিএস ৭৬ স্টেলথে এখন উন্নত ভিজ্যুয়াল পারফরমেন্সের জন্য কিউএইচডি ২৪০ হাটর্জের নতুন প্যানেল রয়েছে। পালস জিএল৭৬ ও ৬৬ মডেলগুলো আরও শক্তিশালী হয়েছে। এতে এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৬০ জিপিইউ ও নতুন নকশার হিটপাইপ ও এমএসআই থার্মাল গ্রিজ ব্যবহৃত হয়েছে। এতে ল্যাপটপে বায়ু চলাচল করে বেশি।

সোর্ড ১৭ ও ১৫, কাতানা জিএফ ৭৬ ও ৬৬ মডেলেও দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা মিলবে। এনভিডিয়া জিফোর্স আরটিএক্স ৩০৬০ জিপিইউ দ্বারা চালিত এবং স্বাধীন নম্বর প্যাড সম্বলিত। সোর্ড এবং কাতানা জিএফ ল্যাপটপগুলোতে এন্ট্রি লেভেলের ল্যাপটপের চেয়েও বাড়তি সুবিধা মিলবে। ভার্চুয়াল জগতে দীর্ঘস্থায়ী যুদ্ধের জন্য তারা আপনার প্রথম অংশীদার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *