মোবাইল স্মার্টফোন

ভিভো ওয়াই২৭: প্রি-বুকিং এ রয়েছে উপহার

ক.বি.ডেস্ক: এলিট ডুয়েল রিং ডিজাইন, স্মার্ট আউটলুক, ৪৪ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং এবং ৬.৬৪ ইঞ্চি ফুল এইচডিপ্লাস সান লাইট ডিসপ্লে নিয়ে বাংলাদেশে যাত্রা করেছে ভিভো ওয়াই২৭। চলছে প্রি-বুকিং। পাশাপাশি লাকি ড্র এ অংশগ্রহণ করলে রয়েছে আকর্ষণীয় উপহার।রিরো এন১০, ২ বছর ওয়্যারেন্টি বৃদ্ধি করার সুযোগসহ উপহার হিসেবে আরও রয়েছে ছাতা। ভিভো ওয়াই২৭ পাওয়া যাচ্ছে বারগেন্ডি ব্ল্যাক এবং সি ব্লু দু’টি কালারে। এর মূল্য ২২ হাজার ৯৯৯ টাকা।

ভিভো ওয়াই২৭
পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির চার্জে রয়েছে ৪৪ ওয়াটের টাইপ-সি ফ্লাশ চার্জার। একবার শতভাগ চার্জে টানা ১৬ ঘন্টার বেশি ভিডিও দেখা সম্ভব। এর চার্জ থাকবে প্রায় দেড় দিন পর্যন্ত। উন্নত চার্জিং প্রযুক্তি ব্যবহার করায় স্মার্টফোনটি শতভাগ চার্জ হবে মাত্র এক ঘন্টারও কম সময়ে। ২.৫ ডি কার্ভড ডিজাইনের স্কয়ার আকারের স্মার্টফোনটির বডি ডায়মেনশন ১৬৪.০৬x৭৬.১৭x৮.০৭ মিমি। ওজন মাত্র ১৯০ গ্রাম। ২৩৮৮x১০৮০ রেজুলেশনের ৬.৬৪ ইঞ্চি ফুল এইচডিপ্লাস সানলাইট ডিসপ্লে পাওয়া যাবে স্মার্টফোনটিতে। তাই রোদের আলোতেও ব্যবহার উপযোগী হবে এর মাল্টিটাচ ক্যাপাসিটিভ ডিসপ্লে।

মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসরের সঙ্গে আপডেটেড ফানটাচ ওএস ১৩ অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে যার ফলে বাড়বে কাজের গতি, অ্যাপ পরিবর্তন এবং অ্যাপ ডেটা সংরক্ষণ হবে সহজ। সঙ্গে রয়েছে ৬ জিবি র‍্যাম, এক্সটেন্ডড র‍্যাম টেকনোলজি ৩.০ এর জন্য চাইলেই আরও ৬ জিবি র‍্যাম বাড়িয়ে নেয়া সুবিধা। পাশাপাশি ১২৮ জিবি রম ব্যবহার করা যাবে। ৫০ মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরার সঙ্গে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল বোকেহ। পাশাপাশি পোর্ট্র্ইট মোড, নাইট মোড, প্যারানোমা, লাইভ ছবি, স্লো-মোশন, টাইম ল্যাপস ইত্যাদি ফিচার।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *