আনুষাঙ্গিক মোবাইল

দেশের বাজারে কিসিলেক্ট’র নতুন দুই স্মার্টওয়াচ

ক.বি.ডেস্ক: দেশের বাজারে ‘কিসিলেক্ট কেআর-২’ ও ‘কিসিলেক্ট কেএস-২’ মডেলের নতুন দুইটি স্মার্টওয়াচ নিয়ে এসেছে কিসিলেক্ট। বুধবার (১ নভেম্বর) রাজধানীর মিরপুরে একটি রেস্তোরাঁয় কিসিলেক্ট এর বাংলাদেশের পরিবেশক মোশন ভিউ লিমিটেড স্মার্টওয়াচ দু’টির উন্মোচন করে।

কিসিলেক্ট এর নতুন দুইটি স্মার্টওয়াচ উন্মোচন করেন কিলিসেক্ট ব্রান্ডের কান্ট্রি ম্যানেজার হাসান মুহতাদি, মোশন ভিউ লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ইমরুন হাসানসহ দেশের জনপ্রিয় টেক-ইউটিউবার আশিকুর রহমান তুষার (এটিসি), সোহাগ মিয়া (সোহাগ-৩৬০), মি স্যাম (স্যাম জোন), ওয়াহেদুজ্জান (টেক-টু-দ্যা পয়েন্ট), মি বাবু।

কিসিলেক্ট কেআর-২
ডিজাইন অ্যাওয়ার্ড জয়ী এই স্মার্টওয়াচটিতে ১.৪৩ ইঞ্চি আকারের গোলাকার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ১০০০ নিটস ব্রাইটনেসের ডিসপ্লেটির রেজুলেশন ৪৬৬*৪৬৬ পিক্সেল। ঘড়িটিতে ট্রিপল স্পিডের ডুয়াল কোর প্রসেসর দেয়া হয়েছে, যার একটি কোর কলিং এর জন্য আলাদা কাজ করবে। ফলে কলিং ফিচার ও অন্যান্য ফিচারগুলো একসঙ্গে কোন ধরনের ল্যাগ ছাড়া চলবে। ঘড়িটি এর আগের মডেলের চাইতে ৩০ শতাংশ কম ব্যাটারি খরচ করবে।

অপারেটিং সিস্টেম হিসেবে দেয়া হয়েছে কিসিলেক্ট এর আপডেটেড কাই ওএস, যাতে থাকছে অসংখ্য কাস্টমাইজেশন ফিচার; ২০০+ ভিন্ন ওয়াচফেস। এটি বাংলা সাপোর্ট করে। শতাধিক স্পোর্টস মোড যুক্ত করা হয়েছে, সঙ্গে থাকছে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্স। থাকছে ৩৬০ এমএএইচ ব্যাটারি।

স্বাস্থ্যগত ফিচার হিসেবে এতে প্রথমবারের মত আপগ্রেডেড বায়োমেট্রিক সেন্সর ব্যবহার করা হয়েছে, যেটি একই সঙ্গে হার্ট-রেট, রক্তে অক্সিজেনের মাত্রা এবং স্ট্রেস মাপতে সক্ষম। এক বছরের ওয়ারেন্টিসহ ঘড়িটির দাম ৮,৮৯৯ টাকা। ঘড়িটি স্টেইনলেস স্টিল ও ব্ল্যাক দুটি ভিন্ন কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে।

কিসিলেক্ট কেএস-২
চারকোনা আকারের ও অপেক্ষাকৃত বড় ডিসপ্লে পছন্দ করেন এমন ব্যবকারকারীদের কথা মাথায় রেখে এই মডেলটিতে ২.০১ ইঞ্চি আকারের বর্গাকার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যার রেজুলেশন ৪০১*৫০২ পিক্সেল এবং ব্রাইটনেস ১০০০ নিটস। ঘড়িটিতে কেআর-২ মডেলের মতোই প্রসেসর ও সেন্সর ব্যবহার করা হয়েছে। কলিং ফিচার, মিউজিক কন্ট্রোল, স্পোর্টস মোড, হেলথ ট্রাকার প্রভৃতি ফিচার ও কেআর-২ এর মতোই।

স্মার্টওয়াচটিতে থাকছে নীল-কালো সংমিশ্রণের ম্যাগনেটিক স্ট্রাপ। এর দাম ৮৮৯৯ টাকা, সঙ্গে মিলবে এক বছরের বিক্রোত্তর সেবা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *