মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

ভিভো ভি২৩ই; এবারের চমক স্টেলার ক্যামেরা

ক.বি.ডেস্ক: প্রফেশনাল ক্যামেরা লেন্সগুলোকে মানুষের নাগালের মধ্যে নিয়ে আসার অন্যতম হাতিয়ার এখন স্মার্টফোন। আর এই কাজটি খুব নৈপুণ্যের সঙ্গে করে যাচ্ছে ভিভো। চলতি মাসেই একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার পরিকল্পনা করছে ভিভো বাংলাদেশ। নতুন এই মডেলের নাম ভিভো ভি২৩ই। এর আগে গত জানুয়ারি মাসে স্মার্টফোন বাজারে আসে ভিভো’র ভি২৩ ৫জি স্মার্টফোন।

ভিভো ভি২৩ই স্মার্টফোনে প্রফেশনাল স্টেলার ক্যামেরাযুক্ত করা হয়েছে। ভিডিও ভ্লগিং, ফটোগ্রাফির মতো সৃজনশীল পেশা বেছে নিতে গেলে হাতে একটি পেশাদার ক্যামেরা থাকা চাই। এসব উদ্যোক্তাদের নাগালের মধ্যেই ভালো ক্যামেরা উপহার দিতে ভি২৩ই আনা হচ্ছে। স্টেলার ক্যামেরার পাশাপাশি দূর্দান্ত সেলফি ক্যামেরাও থাকবে এই স্মার্টফোনে। স্মার্টফোটিতে থাকবে ৫০ মেগাপিক্সেলের অটো ফোকাস পোর্ট্রেইট সেলফি ক্যামেরা।

ফ্যাশনেবল এবং সামাজিক যোগাযোগ মাধ্যম কেন্দ্রিক তরুণদের জন্য একটি স্টাইলিশ স্মার্টফোনের প্রয়োজন ভিভো বোঝে। কেননা, স্মার্টফোন এখন ব্যক্তির ব্যক্তিত্বের অংশ হয়ে উঠেছে। এই স্মার্টনেস ধরে রাখতে এখন ভিভো’র ভি সিরিজ অন্যতম অনুষঙ্গ হয়ে উঠেছে। কেননা, প্রিমিয়াম লুকের পাশাপাশি, প্রযুক্তিগত স্থানান্তরেও দৃষ্টান্ত হয়ে গেছে ভিভো’র ভি সিরিজ। খুব শিগগিরই স্মার্টফোনটির দেখা মিলবে বলে ধারণা করা হচ্ছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *