আনুষাঙ্গিক প্রযুক্রির পণ্য

হিকভিশন’র পরিবেশক হলো ডিজি-মার্ক সলিউশন

ক.বি.ডেস্ক: বাংলাদেশে হিকভিশন ব্র্যান্ডের জাতীয় পরিবেশক হিসেবে আত্মপ্রকাশ করলো ডিজি-মার্ক সলিউশন। এর মাধ্যমে ডিজি-মার্ক সলিউশন ডিজিটাল সিকিউরিটি অটোমেশন সলিউশন্স এবং ভিডিও সারভেইল্যান্স সলিউশন্সের এর ক্ষেত্রে দেশের বাজারে এক নতুন মাত্রা যোগ করেছে। ডিজি-মার্ক সলিউশন হিকভিশন ব্র্যান্ডের সিসিটিভি ক্যামেরা, ভিডিও সারভেইলানস সলিউশন, অ্যাকসেস কন্ট্রোল অ্যান্ড টাইম অ্যাটেন্ডেন্স, অফিস এন্ড হোম অটোমেশন, মনিটরসহ সকল প্রকার পণ্যের জাতীয় পরিবেশক হিসেব দেশের বাজারে বাজারজাত করবে।

গত রবিবার (৩০ জুলাই) ঢাকার ধানমন্ডিতে একটি স্থানীয় কনভেনশন সেন্টারে ডিজি-মার্ক সলিউশন এবং হিকভিশন এর উদ্যোগে ”হিকভিশন পার্টনারশিপ এনাউন্সম্যানট” অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিজি-মার্ক সলিউশন’র প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শাহারিয়ার আলম, পরিচালক ওমর ফারুক রব, হিকভিশন’র দক্ষিণ এশিয়ার সভাপতি হুগো হুয়াং, বাংলাদেশের ম্যনেজার মারটিন য়ু, ডিজি-মার্ক সলিউশন’র মহাব্যবস্থাপক শেখ মনজুর হোসেন। সঞ্চালনায় ছিলেন ডিজি-মার্ক সলিউশন’র পণ্য ব্যবস্থাপক রাসেল রানা। এ সময় ডিজি-মার্ক সলিউশন’র বিভিন্ন পার্টনার এবং ডিলারবৃন্দ উপস্থিত ছিলেন।

মো. শাহারিয়ার আলম বলেন, আমাদের প্রতিষ্ঠান সব সময় চেষ্টা করে আসছে নতুন নতুন প্রযুক্তি এবং সলিউশন নিয়ে কাজ করতে এবং গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টির কথা বিবেচনা করে গ্রাহকের আস্থার জায়গাটি ধরে রাখতে। তাই আমরা এবার আমাদের পরিবারে সংযুক্ত করেছি ডিজিটাল সিকিউরিটি অটোমেশন সলিউশন্স এবং ভিডিও সারভেইল্যান্স সলিউশন্স খাতে বিশ্বখ্যাত প্রতিষ্ঠান হিকভিশনকে। হিকভিশন বাংলাদেশসহ বিশ্বব্যাপী ১০০টিরও বেশি দেশে তাদের পন্য এবং সলিউশন সুনামের সঙ্গে সরবরাহ করে আসছে।

হিকভিশন পার্টনারশিপ এনাউন্সম্যানট অনুষ্ঠানে লাইভ পণ্য প্রদর্শন এবং হিকভিশন’র সকল সলিউশন এবং পন্যের ওপর বিস্তারিত তথ্য পার্টনার ও ডিলারদের সামনে তুলে ধরা হয়।

বিশ্বখ্যাত নিরাপত্তা নজরদারী সলিউশন ব্র্যান্ড হিকভিশন এবং চীনের শীর্ষস্থানীয় নিরাপত্তা নজরদারী সমাধান প্রদানকারী প্রতিষ্ঠান। হিকভিশন নিরাপত্তা নজরদারী যন্ত্রপাতি নির্মাতা হলেও অন্যান্য হাই-টেক পণ্য উতপাদন, প্রযুক্তি উদ্ভাবন এবং সেবা প্রদান করছে- রোবটিক্স, আইওটি, কৃত্রিম বুদ্ধিমত্তা ইত্যাদি।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *