প্রযুক্রির পণ্য ল্যাপটপ

ইউসিসি’তে এমএসআই এর ১৩ প্রজন্মের ল্যাপটপ

ক.বি.ডেস্ক: বিশ্বখ্যাত প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান মাইক্রো স্টার ইন্টারন্যাশনাল (এমএসআই) দেশের প্রযুক্তির বাজারে নিয়ে এলো উচ্চক্ষমতা ও আধুনিক ফিচার সম্বলিত ১৩ প্রজন্মের আরটিএক্স ৪০ সিরিজের ৫টি নতুন মডেলের ল্যাপটপ। দেশের বাজারে এমএসআই’র নতুন আসা ল্যাপটপগুলো বাজারজাত করছে পণ্যটির পরিবেশক ও সেবাদানকারী প্রতিষ্ঠান ইউসিসি।

গতকাল বুধবার (১৫ মার্চ) ইউসিসি’র প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে এমএসআই এর ১৩ প্রজন্মের আরটিএক্স ৪০ সিরিজের ৫টি নতুন মডেলের ল্যাপটপগুলো উন্মোচন করেন এমএসআই’র মার্কেটিং স্পেশালিষ্ট (নোটবুক) ফারদিন হোসেন, এমএসআই’র চ্যানেল সেলস ম্যানেজার (নোটবুক) ইসমাইল হোসেন, ইউসিসি’র হেড অব প্রডাক্ট ম্যানেজমেন্ট জয়নুস সালেকিন ফাহাদ এবং ইউসিসি’র এজিএম শাহিন মোল্লা।

এমএসআই এর ১৩ প্রজন্মের আরটিএক্স ৪০ সিরিজের ৫টি নতুন মডেলের ল্যাপটপগুলো বাংলাদেশের বাজারে পাওয়া যাবে- টাইটান জিটি৭৭এইচএক্স ১৩ভিআই, ভেক্টর জিপি৭৭ ১৩ভিজি, কাটানা ১৭ বি১৩ভিইকে, কাটানা ১৫ বি১৩ভিইকে, সোর্ড ১৫এ১২ভিএফ এবং সামিট ই১৬ফ্লিপ ইভো এ১৩এমটি।

ল্যাপটপগুলোতে রয়েছে হাইব্রিড মাল্টিকোর ফিচার যা গেমিং ও মাল্টিটাস্কিংয়ের ক্ষেত্রে দিবে পারর্ফমেন্সের নিশ্চয়তা। এ ছাড়াও রয়েছে জিফোর্স আরটিএক্স ৪০ সিরিজ ল্যাপটপ জিপিইউ, ইন্টেল এবিটি এবং টিভিবি প্রযুক্তি। এমএসআই ওভারবুস্ট আল্ট্রা প্রযুক্তি, ডিডিআর৫ র্যাম, পিসিএলই জেন৫ এসএসডি, এমএক্স চ্যারি ম্যাকানিকাল কিবোর্ড, কুলার বুস্ট ৫ কুলিং, মিনি এলইডি ৪কে ডিসপ্লে, হাই রেজ্যুলেশন অডিও ফিচার।

এই সিরিজের ল্যাপটপগুলোর মূল্য ২ লক্ষ বিশ হাজার থেকে শুরু করে মডেল ভেদে ৭ লক্ষ পচাত্তর হাজার পর্যন্ত। পণ্যগুলো ইউসিসি এবং ইউসিসি’র নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। বিস্তারিত: ucc.com.bd অথবা ফোন: ০১৮৩৩৩৩১৬১০।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *