আনুষাঙ্গিক মোবাইল

উইম্বলডন ২০২৩ এ স্মার্টফোন পার্টনার অপো!

ক.বি.ডেস্ক: চ্যাম্পিয়নশিপ, উইম্বলডন, ২০২৩ এর সূচনাপর্ব উদযাপন করতে এবং অফিশিয়াল স্মার্টফোন পার্টনার হিসেবে টানা পঞ্চম বছর পালনের এই স্মরণীয় উপলক্ষে ‘অপো’ ব্র্যান্ডটির সর্বাধুনিক ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলোকে এ বছর সেন্টার কোর্টে নিয়ে এসেছে, যাতে ‘গ্রাস কোর্ট সিজন’ থেকে অনুপ্রেরণামূলক মুহূর্তগুলো ধারণ করা যায় এবং সেগুলো বিশ্বব্যাপী টেনিসভক্তদের সান্নিধ্যে চলে আসে।

টেনিস জগতে অন্যতম সম্মানজনক ইভেন্ট হিসেবে পরিচিত ‘দ্য চ্যাম্পিয়নশিপস ২০২৩’ লন্ডনে অনুষ্ঠিত হচ্ছে ৩ থেকে ১৬ জুলাই পর্যন্ত। এই ইভেন্টের পার্টনারশিপের অংশ হিসেবে ‘অপো ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ উপস্থাপনের জন্য ‘অল ইংল্যান্ড লন টেনিস ক্লাব’ এর সঙ্গে যুক্ত থাকবে অপো।

২০১৯ সালের চ্যাম্পিয়নশিপ এর অফিশিয়াল পার্টনার হওয়ার পর থেকে অপো প্রফেশনাল ইমেজিং এবং স্মার্ট ডিভাইসগুলোর এআর প্রযুক্তি ব্যবহার করে আসছে। অপো ফাইন্ড এন২ ফ্লিপসহ এ বছর অপোর সর্বশেষ ফ্ল্যাগশিপ ডিভাইসগুলোর অবিশ্বাস্য ইমেজিং ক্ষমতা ব্যবহার করে, অপো বিশ্বজুড়ে ভক্তদের ক্ষমতায়নে এবং স্মরণীয় মুহূর্তগুলো বন্দী করতে ও সবার সঙ্গে ভাগ করে নেয়ায় আশাবাদী।

উইম্বলডনে যারা নিজেদের ক্যারিয়ারের মাইলফলক স্থাপন করেছে, সেই তরুণ খেলোয়াড়দের সম্মাননা দিতে এবং সাফল্যের নতুন শিখরে পৌঁছাতে অনুপ্রাণিত করার জন্য ২০১৯ সালে চালু হবার পর থেকে এ পর্যন্ত তিনবার ‘ব্রেকথ্রু ইনস্পিরেশন অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়েছে। গত বছর এ পুরস্কার অর্জনের পর সর্বপ্রথম কিশোর এবং সবচেয়ে তরুণ হিসেবে ‘এটিপি মেন’স সিংগেলস র‍্যাংকিংস’ এ প্রথম স্থান লাভ করেন কার্লোস আলকারাজ।

উইম্বলডন, চ্যাম্পিয়নশিপ ও এটির মূল বিশ্বাস– ‘ইন পারস্যুইট অব হ্যাপিনেস’ এবং ‘ব্র্যান্ড প্রোপোজিশন’- ‘ইনস্পিরেশন অ্যাহেড’ এর সমন্বয়ে অপো ইতিবাচক মনোভাব ও আত্মবিশ্বাসকে উৎসাহিত করতে চায়। অপো অল ইংল্যান্ড ক্লাবের সঙ্গে নিবিড়ভাবে কাজ করবে, যাতে বিশ্বব্যাপী টেনিস অনুরাগীদের সঙ্গে সম্পৃক্ততা জোরদার হয়, কারণ অপো মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন আনা ও উইম্বলডন ২০২৩ এর আয়োজনকে অনুপ্রাণিত প্রতিশ্রুতিবদ্ধ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *