আনুষাঙ্গিক মোবাইল

নতুন বছরে ভিভোর ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার

ক.বি.ডেস্ক: নতুন বছরের প্রথম দিনেই স্মার্টফোনপ্রেমীদের জন্য ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ সারপ্রাইজ অফার নিয়ে এলো ভিভো। এই সারপ্রাইজ অফারে থাকছে ভিভোর একটি স্মার্টফোন কিনে আরেকটি স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ। থাকছে ভিভোর ভি এবং ওয়াই সিরিজের ছয়টি স্মার্টফোনের জন্য হট সেল অফার। ভিভো ভি২৯, ভি২৯ই, ওয়াই৩৬, ওয়াই২৭এস, ওয়াই১৭এস, ওয়াই০২টি স্মার্টফোনে মিলবে এই বিশেষ অফার।

এই ছয়টি স্মার্টফোন কিনলেই সুযোগ থাকছে লাকি ড্রতে অংশগ্রহণের। লাকি ড্রতে অংশ নিলেই জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার। নেক ব্যান্ড, জ্যাকেট, মোবাইল রিচার্জসহ ডেটা বান্ডেলের পাশাপাশি বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে আরও একটি ভিভো স্মার্টফোন জেতার সুযোগ। সঙ্গে থাকছে ভিভোর বিশেষ শুভেচ্ছা বার্তা।

শুভেচ্ছা বার্তা লিখে উপহার জেতার সুযোগ
পাশাপাশি ভি ফ্যানদের জন্য বেস্ট উইশ ক্যাম্পেইন শুরু করেছে ভিভো। এই ক্যাম্পেইনে অংশ নিতে ভি ফ্যানদের ভিভোর যেকোনো ব্র্যান্ডশপে যেতে হবে। সেখানে নতুন বছরে নিজের অনভূতি কিংবা শুভেচ্ছা বার্তা লিখে জিতে নিতে পারবেন বিশেষ উপহার।

এ ছাড়া মাত্র ৯৯ টাকায় মেম্বারশিপ অফারের দারুণ সুযোগ দিয়েছে ভিভো। মেম্বারশিপ কার্ডে ভি ফ্যানেরা পেয়ে যাবেন লাইফটাইম সেবা। নতুন বছর উপলক্ষে এই মেম্বারশিপ প্রোগ্রামে মিলবে স্পেশাল অফারও। প্রতিটি ভিভো পণ্য কিনলেই মেম্বারশিপ কার্ডে জমা হবে পয়েন্ট। আর এই পয়েন্ট ব্যবহার করা যাবে ভিভোর যেকোনো স্মার্টফোন কিংবা এক্সেসরিজ কেনার ক্ষেত্রে। এমনকি স্মার্টফোন কিনলে থাকছে এই পয়েন্ট দ্বিগুণ করার সুযোগ।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *