মোবাইল সাম্প্রতিক সংবাদ স্মার্টফোন

স্মার্টফোন বাজারে ৬৪ মেগাপিক্সেলের রিয়েলমি ৭আই

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাংলাদেশের স্মার্টফোন বাজারে রিয়েলমি ৭আই উন্মুক্ত করেছে। রিয়েলমি সেভেন আই স্মার্টফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা পাশাপাশি ৮ গিগাবাইট র‍্যাম ও ১২৮ গিগাবাইট রম। স্মার্টফোনটির মূল্য ১৮,৯৯০ টাকা। অরোরা গ্রিন ও পোলার ব্লু দুটি রঙ্গের ডিভাইসটি এখন রিয়েলমি ব্র্যান্ডশপ ছাড়াও অনুমোদিত সকল স্মার্টফোন স্টোরে পাওয়া যাচ্ছে।

রিয়েলমি ৭আই-এর ৬.৫-ইঞ্চির ডিসপ্লেতে আছে ৯০ হার্টজের রিফ্রেশ রেট ও স্মুথনেসের জন্যে আছে ১২০ হার্টজের স্যাম্পলিং রেট। ডিভাইসটিতে ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ রয়েছে। রয়েছে স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর, ক্রায়ো ২৬০ সিপিইউ এবং অ্যাড্রেনো ৬১০ জিপিইউ। এতে সর্বোচ্চ ২.০ গিগাহার্টজ গতিতে কাজ করা যাবে। এ ছাড়াও আছে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি ও ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং, যা দিয়ে মাত্র ৩০ মিনিটে ৩৩ শতাংশ চার্জ করা যাবে।

এ ফোনটিতে রয়েছে আল্ট্রা-ক্লিয়ার কোয়াড-ক্যামেরা সেট-আপ, যাতে ৬৪ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সঙ্গে আছে ৮ মেগাপিক্সেলের ১১৯-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ম্যাক্রো লেন্স এবং একটি সাদাকালো পোর্ট্রেট লেন্স। এর বিল্ট-ইন তিনটি জনপ্রিয় ৩টি নাইট ফিল্টার – ফ্ল্যামিঙ্গো, সাইবারপাঙ্ক, এবং মডার্ন গোল্ডে রাতের আলোয় আরও আকর্ষনীয় ছবি তোলা যাবে। সেলফির জন্যে আছে সনি আইএমএক্স৪৭১ সেন্সরে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা ফ্রন্ট প্যানোরামা, এবং ইউআইএস স্টেবিলাইজেশন সমর্থন করে।

রিয়েলমি ৭ আই স্মার্টফোনটি কেনার জন্য ক্লিক: https://realmebd.com/brandshop/

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *