মোবাইল স্মার্টফোন

আইফোন ১৩ নিয়ে এলো এক্সিকিউটিভ মেশিনস

ক.বি.ডেস্ক: দেশের বাজারে অ্যাপলের নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস ‘‘আইফোন ১৩ সিরিজ’’ নিয়ে এলো এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড। বিভিন্ন ভেরিয়েন্টের নতুন আইফোন ১৩ সিরিজের মূল্য ১,০৩,৯৯৯ টাকা থেকে শুরু করে ১,৭৬,৯৯৯ টাকা পর্যন্ত। সকল গ্রাহক বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পণ্য ক্রয়ের ক্ষেত্রে ০% ইন্টারেস্ট রেটে ২৪ মাসের ইএমআই সুবিধাসহ অ্যাপলের নীতি অনুসারে, এক বছরের অফিসিয়াল রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন। আগামীকাল শুক্রবার (২৯ অক্টোবর) হতে প্রতিষ্ঠানটির শো-রুমে এ পাওয়া যাবে আইফোন ১৩ সিরিজটি।

আইফোন ১৩ সিরিজটি এর আগের মডেলগুলোর তুলনায় বেশ কিছু পরিবর্তন এনেছে। ১৩ সিরিজের ডিসপ্লেগুলো প্রোমোশনসহ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে যার মোট রেজ্যুলেশ ২৭৭৮x১২৮৪ এবং ৪৬০ পিপিআই। ফোনটির পোট্রেট মোডে এখন আরও উন্নত ভিডিও রেকর্ডিং করা সম্ভব এবং নাইট মোডে আরও ভালো ছবি তুলতে আল্ট্রা-ওয়াইড ক্যামেরা অ্যাপারচার এফ২.৪ থেকে কমিয়ে এফ১.৮-এ আনা হয়েছে।

আইফোন ১৩ সিরিজের ১৩ ও ১৩ প্রোতে রয়েছে ৬.১ইঞ্চি এবং ১৩ প্রো ম্যাক্স এ রয়েছে ৬.৭ইঞ্চি ওলেড ডিসপ্লে। এ ছাড়াও প্রতিটি সংস্করণে রয়েছে ১২ মেগাপিক্সেল ট্রু-ডেপথ ক্যামেরা, ১২ মেগাপিক্সেল টেলিফোটো, ৬০এফপিএস-এ ৪কে এইচডিআর ভিডিও রেকর্ডিংসহ ওয়াইড এবং আল্ট্রা ওয়াইড ক্যামেরা সঙ্গে ৫জি সমর্থিত এ১৫ বায়োনিক চিপসেট।

এক্সিকিউটিভ মেশিনস লিমিটেডের শো-রুমগুলো গুলশান-২, বসুন্ধরা সিটি, উত্তরা এবং বিসিএস কমপিউটার সিটিতে অবস্থিত। বিস্তারিত:+৮৮০১৯৭৭৭২৭৭৫৩ এবং +৮৮০১৯৭৮৮২৭৭৫৩।

উল্লেখ্য, এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড বাংলাদেশে অ্যাপল অথোরাইজড রিসেলার এবং অ্যাপল অথোরাইজড সার্ভিস প্রোভাইডার হিসেবে ২০০৮ থেকে কার্যক্রম পরিচালনা ও পরিষেবা প্রদান করে আসছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *