মোবাইল স্মার্টফোন

অল-রাউন্ড ফাস্টচার্জ সুবিধাযুক্ত ইনফিনিক্স নোট ৩০ প্রো

ক.বি.ডেস্ক: স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স নিয়ে এল নোট সিরিজের নতুন স্মার্টফোন নোট ৩০ প্রো। অল-রাউন্ড ফাস্টচার্জ সুবিধাযুক্ত সাশ্রয়ী মূল্যের এই ফোনটিতে পাচ্ছেন অতুলনীয় গতি, নিরাপত্তা, বুদ্ধিমত্তা ও স্বচ্ছন্দ ব্যবহারের সুবিধা। ৬৮ ওয়াট ওয়্যারড ফাস্টচার্জের ফলে মাত্র ৩০ মিনিটেই ১% থেকে ৮০% চার্জ হতে পারে। পাশাপাশি, এর ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিং প্রযুক্তি বুদ্ধিমত্তার ব্যবহারে রাতভর নিরাপদ চার্জ প্রদান করতে সক্ষম।

ফোনটিতে আছে বাইপাস চার্জিং প্রযুক্তি। যা সরাসরি মূল বোর্ডে বিদ্যুৎপ্রবাহ ফিল্টার করতে পারে। এর ওয়্যারড ও ওয়্যারলেস রিভার্স চার্জ সুবিধার কারণে ফোনটি অন্যান্য ডিভাইসের জন্য পাওয়ার ব্যাংক হিসেবেও কাজ করতে পারে। এর চার্জার পিডি ৩.০ অ্যাগ্রিমেন্টসম্পন্ন অন্যান্য যেকোনো ডিভাইসকেও দ্রুত চার্জ করতে সক্ষম। এর এআই মডেল রাতের বেলা ফোনটিকে ৮০% পর্যন্ত এবং ঘুম থেকে ওঠার আগেই সম্পূর্ণ চার্জ করতে পারে।

নোট ৩০ প্রো-তে আছে ১২০ হাটর্জ রিফ্রেশ রেটের ১০-বিট অ্যামোলেড ডিসপ্লে, আল্ট্রা-থিন বেজেল এবং স্টিরিও ডুয়েল স্পিকার, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ভেপার-চেম্বার লিকুইড কুলিং প্রযুক্তি। ব্যাটারি কার্যকারিতা বাড়ানোর জন্য এতে আছে ৬ ন্যানোমিটারের প্রসেসসহ শক্তিশালী অভ্যন্তরীণ যন্ত্রাদি। আছে উদ্ভাবনী আল্ট্রা পাওয়ার সিগন্যাল প্রযুক্তি। আছে ট্রিপল ক্যামেরা সিস্টেম। ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা-হাই-পিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এতে আরও আছে ৮ জিবি+২৫৬ জিবি মেমোরি এবং আপগ্রেডেড এক্সটেন্ডেড র‍্যাম প্রযুক্তি। অ্যান্ড্রয়েড ১৩ এর ওপর গঠিত এক্সওএস ৩ প্রযুক্তি দ্বারা চলে ফোনটি।

নোট ৩০ প্রো পাওয়া যাচ্ছে মাত্র ২৭,৯৯৯ টাকায়। ওয়্যারলেস চার্জারটি আলাদা কিনতে হবে। যার জন্য খরচ করতে হবে মাত্র ২,০০০ টাকা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *