মোবাইল স্মার্টফোন

আসছে রিয়েলমি সি-সিরিজ’র এন্ট্রি-লেভেল ফোন!

ক.বি.ডেস্ক: দেশের বাজারে ‘সি-সিরিজ’ এর নতুন ফোন উন্মোচন করতে যাচ্ছে রিয়েলমি। চমতকার ফিচারসমৃদ্ধ রিয়েলমি সি-সিরিজের এন্ট্রি-লেভেল সেগমেন্টের ফোনগুলো দারুণ স্পেসিফিকেশনের সঙ্গে দামের সমন্বয় বিবেচনায় জনপ্রিয়তা লাভ করেছে। দুর্দান্ত পারফরমেন্স ও সেরা দামের রিয়েলমি সি-সিরিজের নতুন এ ডিভাইসটি এন্ট্রি লেভেলে কড়া পারফরমেন্সের স্মার্টফোন হিসেবে আসছে।

এর আগে উন্মোচিত হওয়া এই সিরিজের সি৩১, সি৩৫ ও সি২৫ওয়াই ডিভাইসগুলো অত্যাধুনিক প্রযুক্তি ও নান্দনিক ফিচার সম্বলিত ফোনের প্রকৃষ্ট উদাহরণ। চমৎকার ডিজাইনের জন্য সম্প্রতি দেশের বাজারে উন্মোচিত হওয়া রিয়েলমি সি৩৫ ডিভাইসটি তরুণদের কাছ থেকে বেশ প্রশংসা পেয়েছে। গুঞ্জন শোনা যাচ্ছে, রিয়েলমি’র নতুন ডিভাইসটিও একই রকমের হবে; পাশাপাশি এতে চমতকার পারফরমেন্স নিশ্চিত করার জন্য আছে শক্তিশালী প্রসেসর এবং এই ফোনের আনতুতু স্কোর হবে এন্ট্রি লেভেলের মধ্যে সেরা।

এন্ট্রি-লেভেল সেগমেন্টের ফোনগুলোতে রিয়েলমি পারফরমেন্সের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে থাকে। স্মার্টফোন প্রস্তুতকারী এ প্রতিষ্ঠানটি এ সেগমেন্টে বেশ কিছু চমতকার ডিভাইস দেশের বাজারে উন্মোচন করেছে। বৈশ্বিকভাবে সি-সিরিজের লাইনআপে বেশ কিছু নতুন ফোন উন্মোচন করা হয়েছে; যেগুলোর প্রতিটি ফোনে রয়েছে আকর্ষণীয় ডিজাইন। দুর্দান্ত প্রসেসর ছাড়াও এ ফোনটিতে থাকবে শক্তিশালী ব্যাটারি ও বড় আকারের ডিসেপ্লে। এ সব ফিচারগুলো রিয়েলমি সি-সিরিজের নতুন ডিভাইসটিকে এ সেগমেন্টের সবচেয়ে স্টাইলিশ পারফরমেন্সের ফোনে পরিণত করবে।  

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *