মোবাইল স্মার্টফোন

রিয়েলমি ‘নারজো ৫০এ প্রাইম’ দারাজে

ক.বি.ডেস্ক: রিয়েলমি বাজারে নিয়ে এসেছে স্টাইলিশ ‘নারজো ৫০এ প্রাইম’। ৮.১ মিমি আল্ট্রা স্লিম কেভলার স্পিড টেক্সচার ডিজাইন, ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং ৫০ মেগাপিক্সেলের ফ্ল্যাগশিপ লেভেলের ক্যামেরাযুক্ত এই ডিভাইসটি পাওয়া যাবে মাত্র ১৬,৯৯৯ টাকায়। ফ্ল্যাশ ব্লু ও ফ্ল্যাশ ব্ল্যাক এই দুইটি ভিন্ন রঙে পাওয়া যাবে ফোনটি।

রিয়েলমি নারজো ৫০এ প্রাইম ৪জিবি/১২৮জিবি ভ্যারিয়েন্টে ফোনটি শুধুমাত্র দারাজে পাওয়া যাবে। কেনার জন্য ক্লিকঃ   https://click.daraz.com.bd/e/_6vi28

নারজো ৫০এ প্রাইম: ৮.১ মিমি আল্ট্রা স্লিম, ১৯২.৫ গ্রাম আল্ট্রা-লাইট বডি এবং কেভলার স্পিড টেক্সচার ডিজাইনের স্মার্টফোনটি এই মূল্যের মধ্যে সবচেয়ে পাতলা ও হালকা ডিভাইস এবং এটি বহন করাও অত্যন্ত স্বাচ্ছন্দ্যদায়ক। এতে থাকছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার ফলে গেমিং এবং কনটেন্ট ভিউইংয়ে পাওয়া যাবে অসাধারণ এক্সপেরিয়েন্স।ডিভাইসটিতে থাকছে ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সেটআপ যাতে ব্যবহারকারীরা ছোট থেকে ছোট বস্তুরও ঝকঝকে ছবি তুলতে পারবেন। শক্তিশালী অক্টা-কোর ১২ ন্যানোমিটার প্রসেসর এবং বিশাল ব্যাটারিযুক্ত।  

৫০০০ এমএএইচ বিশাল ব্যাটারি থাকায় টানা ১৭.২ ঘন্টা ইউটিউবে কনটেন্ট দেখতে পারবেন কিংবা টানা ৮.১ ঘন্টা গেমি খেলতে পারবেন। চার্জ শেষ হয়ে গেলেও, ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট করে তাই দ্রুতই চার্জ হয়ে যাবে। থাকছে আলট্রা ফাস্ট সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ১ টেরাবাইট পর্যন্ত মেমরি এক্সপানশন সুবিধা।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *