মোবাইল স্মার্টফোন

পোকো এক্স ৬ সিরিজের দুটি নতুন মডেল উন্মোচন

ক.বি.ডেস্ক: পোকো এক্স ৬ সিরিজের দুটি নতুন মডেল উন্মোচন করেছে। স্ট্যান্ডার্ড এক্স ৬ এবং এক্স ৬ প্রো মডেল আনা হয়েছে। স্মার্টফোনের মডেল দুটিতে বেশকিছু ফিচার ও স্পেসিফিকেশনগত পার্থক্য রয়েছে। ভারতের বাজারে স্মার্টফোন দুটি উন্মোচন করা হয়। ভারতের বাজারে স্ট্যান্ডার্ড এক্স ৬ এর মূল্য ২১ হাজার ৯৯৯ রুপি এবং এক্স ৬ প্রো এর মূল্য ২৬ হাজার ৯৯৯ রুপি।

পোকো এক্স ৬ সিরিজের স্ট্যান্ডার্ড এক্স ৬ এবং এক্স ৬ প্রো মডেল দুটিতে ৬ দশমিক ৬৭ ইঞ্চি ওএলইডি স্ক্রিন রয়েছে। যার ডিসপ্লের রেজ্যুলেশন ১.৫ কে পিক্সেল ও ডিসপ্লে রিফ্রেশ রেট ১২০ হার্টজ। ডলবি ভিশন ভিডিও সমর্থন করে। নিরাপত্তার জন্য ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট রয়েছে। স্ক্রিন সুরক্ষায় ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ভিক্টাস। কামেরা হিসেবে ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। মেইন ক্যামেরা হিসেবে রয়েছে ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে দেয়া হয়েছে ১৬ মেগাপিক্সেলের একটি ক্যামেরা সেন্সর।

স্ট্যান্ডার্ড এক্স ৬ মডেলটিতে সিপিইউ হিসেবে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেকের ডাইমেনসিটি ৮৩০০ চিপসেট। এক্স ৬ প্রো মডেলটিতে ব্যবহার করা হয়েছে স্ন্যাপার ড্রাগন ৭ এস জেন ২। স্মার্টফোন দুটিতে ১২ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ রয়েছে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *